Bangla Serial

Khelna Bari: “কানের নিচে এমন বাজাবো না যে সারা জীবন ভনভন করবে”! এর আগে সিরিয়ালে এমন মারকাটারি শব্দ বলেনি কোনও নায়িকা! “লেডি ডন” মিতুলের ফর্মে ফেরা দেখে দর্শক বলছে অন্তরা এবার ভোকাট্টা হবে

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শক মহলে। গল্পের শুরুতে নায়িকা মিতুলের চরিত্রকে বেশ পছন্দ করেছিল দর্শক। তারপরে যতদিন গেছে আস্তে আস্তে ইন্দ্র এবং মিতুলের জুটিকেও পছন্দের তালিকায় রেখেছে দর্শক। প্রসঙ্গত ধারাবাহিকে ইন্দ্রর চরিত্রে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং মিতুলের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী আরাত্রিকা মাইতি।

May be an image of 2 people, beard, people standing and indoor

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে সম্প্রতি গল্পে ইন্দ্রর পুরনো স্ত্রী অর্থাৎ অন্তরা ফিরে এসেছে। আর অন্তরার চরিত্রে দর্শক দেখতে পাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাসকে। গল্পে শুরুর সময় শোনা গিয়েছিল এক দুর্ঘটনায় ইন্দ্রর স্ত্রী এবং মেয়ে মারা গেছে। কিন্তু তাদের কারোর দেহ খুঁজে পাওয়া যায়নি। এখন হঠাৎ করে অন্তরা ফিরে এসে বলছে যে সেই দুর্ঘটনায় তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিল এখন তার সবকিছু মনে পড়েছে তাই ফিরে এসেছে।

May be an image of 21 people, beard, people standing and text that says "এখন দেখছেন"

এবং সেই সঙ্গে সে বাড়িতে তুমুল অশান্তি করছে মিতুল এবং ইন্দ্রর বিয়ে নিয়ে। সে জোর করে আবার ইন্দ্রর জীবনে ফিরে আসতে চাইছে। সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে অন্তরা বেগুন দিয়ে কোন একটি রান্না করেছে । আর ইন্দ্রর বেগুনে এলার্জি রয়েছে। কিন্তু তা সত্বেও সে জোর করে ইন্দ্রকে সেই বেগুনটা খাওয়ানোর চেষ্টা করছিল তখনই মিতুল রেগে যায় এবং অন্তরার হাত ধরে সরিয়ে এনে অন্তরাকে বলে যে ‘তুমি আমার সাথে যা কর আমি মেনে নেব কিন্তু ইন্দ্রবাবুর সাথে এমন আর দ্বিতীয় বার করলে কানের নিচে এমন বাজাবো না, যে সারা জীবন ভনভন করবে।’

Khelnabari mitul antara

আর এই দৃশ্য দেখার পরেই ভক্তরা উচ্ছ্বাসিত হয়ে পড়েছে। তার কারণ অন্তরা আসার পর থেকেই মিতুল কিছুটা শান্ত হয়ে গিয়েছিল। ইন্দ্রর জীবনে আবার অন্তরার প্রবেশ বেশ অনেকটাই ভেঙ্গে দিয়েছিল মিতুলকে। কিন্তু সে যে আবার তার নিজের আসল রূপে ফিরে এসেছে সেই দেখে বেশ আনন্দিত দর্শক। এবার ভক্তরা বলছে যে মিতুল নিজের ফর্মে ফিরেছে এবার অন্তরা ঠিক বিদায় হবে।

Nira