Bangla Serial

অবশেষে মিশকার সব সত্যি ফাঁস করে দিল কবির! ফ্লাওয়ার আর্ট কম্পিটিশনে সূর্য দীপা মুখোমুখি হতেই আসল সত্যি বেরিয়ে পড়লো ?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে প্রথম থেকেই নায়ক-নায়িকা সূর্য এবং দীপার জুটিকে দর্শক ভীষণভাবে পছন্দ করেছে। তবে গল্পে এখন তারা একে অপরকে ভুল বুঝে দূরে সরে গেছে। সেই সঙ্গে তাদের দুজনের দুই যমজ মেয়ে হয়েছে সোনা এবং রুপা। সোনা থাকে সূর্যর কাছে এবং রুপা থাকে দীপার কাছে। এরই মধ্যে দীপা এবং সূর্যর তাদের দুই মেয়ে সোনা এবং রুপার সঙ্গে পরিচয় হয়েছে কিন্তু তারা কেউই জানতে পারেনি তাদের আসল পরিচয়।

এই নিয়ে গল্প বেশ কিছুদিন ধরে এগিয়ে যাচ্ছে একদিকে দীপা নিজেকে এবং মেয়ে রূপাকে সূর্যর পরিবার এবং মিশকার থেকে আড়াল করে রাখতে চাইছে। কিন্তু উল্টোদিকে লাবণ্য প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে দীপা এবং তার আরেক নাতনিকে দেখার জন্য। তাই এবার দীপাকে আরো একবার দেখার জন্য সে একটা ফ্লাওয়ার আর্ট কম্পিটিশনের আয়োজন করেছে। সেখানে যে জিতবে সে এক লক্ষ টাকার পুরস্কার পাবে।

সেই দেখে দীপা তার মেয়ের কথা ভেবে এই কম্পিটিশনে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়। সে সেখানে গেলে দেখে রুপা সূর্যর সঙ্গে কথা বলছে। সেই সময় নিজেকে সূর্য এবং তার পরিবারের থেকে লুকিয়ে রাখে দীপা। এবং আসন্ন পর্বে দেখা যাবে সেই অবস্থাতেই সে কম্পিটিশনে ভাগ নেয় এবং তার তৈরি ফুল দিয়ে জিনিসটা সবচেয়ে সুন্দর হয়। সকলের চোখে সেটাই সেরা তাই জন্য সে সেই কম্পিটিশনে প্রথম স্থান পায়।

এরপর দেখা যাবে যখন সে পুরস্কার নিতে মঞ্চে উঠবে তখন তাকে দেখে অবাক হয়ে যায় সূর্য,মিশকা এবং সূর্যের পরিবারের সকলে। আর সেই সময় সূর্যের কানে আবার দীপাকে নিয়ে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে মিশকা। যা শুনে সূর্য আবার দীপার ওপর রেগে ওঠে আর তাকে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে।

সেই সময় সেখানে উপস্থিত হয় কবির। এতদিন পর দীপাকে এমন একটা মঞ্চে পুরস্কার পেতে দেখে কবির আনন্দ পায়। সেই সঙ্গে সূর্য এবং মিশকা তাকে অপমান করছে দেখে সূর্যকে মিশকার আসল সত্যিটা বলে দেয় কবির। সে সূর্যকে বলে যে মিশকা তার বাড়িতেও গিয়েছিল এবং সে কি কি করেছিল। সেই সঙ্গে কবির এ কথাও সূর্যকে বলে যে দীপাকে হারিয়ে সে কত বড় ভুল করেছে। এরপরে সূর্য নিজের সব ভুল কি বুঝতে পারবে?

প্রসঙ্গত ধারাবাহিকে যদি এমনটা গল্পে দেখানো হয় তাহলে কেমন হবে? গল্পের প্লট যেদিকে এগোচ্ছে তাতে অনেকেই মনে করছে যে আবার কবির ফিরে আসবে আর গল্পের মোড় এইদিকেই ঘুরবে। শুধু দেখার এবার কবে সূর্য তার ভুল বুঝতে পারে?

Nira