Bangla Serial

Mithai: শাক্যর জেঠিমণির চালাকিতে মিঠির কাছে রামধোলাই খেলো সৌমি! “অতি চালাকের গলায় দড়ি”, আজকের পর্ব মিস করবেন না

মিঠাই ধারাবাহিকে এই মুহূর্তে দেখানো হচ্ছে যে মিঠাই মারা গেলেও তার মতো দেখতে একজন এসেছে যার নাম মিঠি। তবে তাদের দুজনের চেহারা এক রকম হলেও তাদের কথাবার্তা এবং পোশাক আসাক যে একেবারেই আলাদা তা সকলেই বুঝতে পারছে। কিন্তু দর্শক এখনো বুঝতে পারছে না যে এটা মিঠাই নাকি মিঠি!

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মিঠি শাক্যকে পড়ানোর জন্য তাদের বাড়িতে এসে থাকছে। আর শাক্য মিঠির সব কথা শুনে চলছে। যেখানে তাকে কোন প্রাইভেট টিচার এসে সামলাতে পারে না সেখানে এক রাতের মধ্যেই মিঠির কাছে নামতা শিখে সেটা বলে সবাইকে অবাক করে দিয়েছে শাক্য।

আবার উল্টোদিকে সিদ্ধার্থ বলেছে যে স্কুলের অনুষ্ঠানে যদি শাক্য ঠিকঠাক পারফর্ম করতে না পারে তাহলে তাকে বোর্ডিং স্কুলে ভর্তি করে দেবে। কিন্তু সৌমি বদমাইশি করে শাক্যর ব্যাগ থেকে তার নাচের কস্টিউম লুকিয়ে রাখে যাতে সে পারফর্ম করতে না পারে। কিন্তু মিঠি বুদ্ধি করে শাক্যকে অনুষ্ঠানে পারফর্ম করায় ।

আজকের পর্বে ধারাবাহিকে দেখা যাবে যে মিঠির প্রশংসা করছে শাক্যর স্কুলের প্রিন্সিপাল। সেই সঙ্গে আবার সিদ্ধার্থ তার টিমকে বলে যে মিঠির সম্পর্কে সব রকম খোঁজ খবর নিয়ে আসতে। সেই অনুযায়ী তার টিম তাকে এসে জানায় যে মেয়েটি একজন বড় ব্যবসায়ীর মেয়ে ছোটবেলায় মাকে হারিয়েছে। তখন সিদ্ধার্থের মনে খটকা লাগে যে এত বড় ব্যবসায়ীর মেয়ে কেন তাদের বাড়িতে এসে একজন প্রাইভেট টিউটর হয়ে আছে।

অন্যদিকে আবার সৌমির সামনে মিঠি এসে বলে ‘ব্যাগ থেকে কে কাপড়টা সরালেও ঠিক বুঝতে পারছি না। নিশ্চয়ই কেউ এটা ইচ্ছা করে করেছে।’ তখনই সৌমি রেগে যায় আর বলে ‘তুমি কি বলতে চাইছো যে এটা আমি করেছি।’ তখন মিঠি বলে ‘কই আমি তো আপনার নাম করিনি’। কিন্তু মনে মনে সে তাকেই সন্দেহ করে।

Nira