Connect with us

Bangla Serial

Rahul-Khori: পাঁচ বছরের মেয়ে রিমঝিমেরর বাবা রাহুল! গাঁটছড়াতে D এবার বিপদে ফেলল ঋদ্ধির ভাইকে, এত বিপদ কী করে সামলাবে খড়ি?

Published

on

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ এখন টিআরপি তালিকায় নিজেদের শীর্ষস্থান ফিরিয়ে আনার জন্য ধারাবাহিকে আনছে একের পর এক টুইস্ট। পরিবারের পুরনো শত্রুদের একের পর এক ভালো হয়ে যাওয়া থেকে শুরু করে নতুন শত্রু ডিয়ের আগমন। এই সব কিছু নিয়েই বেশ জনপ্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিকটি দিনে দিনে। তবে পরবর্তী দিনগুলোতে কি হতে চলেছে খড়ি এবং ঋদ্ধির জীবনে তা জেনে নিন এক ঝলকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সিংহ রায় পরিবারে এখন খুশীর আমেজ। শত্রুতা ভুলে এখন সবাই ভালো হয়ে নিজেদের পরিবারের সঙ্গে ধুমধাম করে পালন করছে দুর্গা পুজো। রাহুলও নিজেকে শুধরে নিয়ে দ্যুতি এবং নিজের পরিবারের কাছাকাছি আসার চেষ্টা করছে। অন্যদিকে পিসেমশাইও ভালো হয়ে গিয়ে নিজের ছেলে এবং বউয়ের সঙ্গে পুজো কাটানোর সুযোগ চেয়ে নিয়েছে দাদুর কাছ থেকে।ধারাবাহিকে এই মুহূর্তে ভট্টাচার্য পরিবারে দুর্গা পুজো চলছে। আর দুর্গাপুজোর এই চার দিন সিংহ রায় পরিবার ভট্টাচার্য পরিবারের অতিথি হয়ে এসেছে। সিংহ রায় পরিবারের সকলে একসঙ্গে মিলেমিশে দুর্গা মায়ের আরাধোনায় মেতে রয়েছে।

তবে এরই মধ্যে ডি নতুন চাল চেলেছে সিংহরায় পরিবারের মধ্যে ভাঙ্গন ধরানোর।প্রসঙ্গত খড়ির জেঠুর মৃত্যুতে যে সিংহ রায় পরিবারের কারুর যোগাযোগ রয়েছে তা সুধাংশুর কথা শুনেই বোঝা গিয়েছে। তবে এবার ডি খড়িকে ফাঁদে ফেলার জন্য একটি চিঠি পাঠিয়েছে। যাতে লেখা রয়েছে খড়ির জেঠুর মৃত্যুর জন্য দায়ী তারই কাছের কেউ। যাকে সে খুব ভরসা করে। আর তারপরেই খড়ি সিদ্ধান্ত নেয় যে পুনরায় সে আবার তার জেঠুর খুনের তদন্ত করবে। সেই নিয়ে পুলিশের সাহায্য চায় খড়ি।

গাঁটছড়া 19 এপ্রিল ফুল এপিসোড । গাঁটছড়া আজকের পর্ব

পরবর্তীতে আমরা দেখতে চলেছি ইতিমধ্যে সেই পুরনো ফাইল আবার খুঁজে পাওয়া গেছে।কিন্তু এ বিষয়ে এখনই ঋদ্ধিকে কিছু না জানানোর নির্দেশ দেওয়া হয়েছে খড়িকে। কিন্তু এই নির্দেশের নেপথ্যের কারণ এখনও তার কাছে স্পষ্ট নয়। আবার অন্য দিকে রাহুল নিজেকে শোধরানোর সাথে সাথে কিয়ারকেও বলেছে শুধরে যাওয়ার জন্য। কিন্তু সামনের দিনে কি হতে চলেছে সিংহ রায় পরিবারের সাথে? রাহুল কি সত্যিই নিজেকে শুধরে নিয়ে দ্যুতির সঙ্গে নতুন করে জীবন শুরু করতে পারবে! নাকি পুরনো কিছু ভুলে তছনছ হয়ে যেতে চলেছে তাদের জীবন? এই সবকিছুই নিয়ে পরবর্তী দিনগুলোতে বেশ জমজমাট হতে চলেছে স্টার জলসার এই ধারাবাহিকটি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending