Bangla Serial

Neem Fuler Modhu: নায়কের সমবয়সী হয়েও তার জাঁদরেল মায়ের চরিত্রে অভিনয়! নিম ফুলের মধু দেখে কৃষ্ণা আর রুবেলের আসল বয়স নির্ণয় করা কঠিন! এই বয়সে এমন চরিত্র পেয়ে কতটা আক্ষেপ করছেন “কৃষ্ণা” অরিজিতা?

সম্প্রতি জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। ‘পিলু’ ধারাবাহিক শেষ হওয়ার পরে সেই স্লটে দেখা যায় জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে এবং মিঠাইয়ের জায়গায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।

প্রসঙ্গত এই দুই অভিনেতা অভিনেত্রীকেই দর্শক আগে দেখেছে টিভির পর্দায়। তবে বর্তমানে পর্না ও সৃজনের এই নতুন জুটিকে দর্শক বেশ পছন্দ করছে। এর আগে পল্লবী শর্মাকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পরে’র মুখ্য ভূমিকায় এবং রুবেল দাসকে দেখা গেছে জি বাংলার ‘যমুনা ঢাকি’ এবং ‘ভানুমতির খেল’ সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে।

এই নতুন ধারাবাহিকের গল্প দর্শকদের প্রথম থেকেই বেশ মনে ধরেছে তা টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়। দজ্জাল শাশুড়ি এবং মিষ্টি বৌমার সম্পর্ক নিয়ে যে রসায়ন তৈরি হচ্ছে তা নিয়ে প্রায় চর্চা হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। এবং এই ধারাবাহিকে শাশুড়ির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখার্জিকে। বর্তমানে অরিজিতা বাংলা টেলিভিশনের একজন খুব পরিচিত মুখ। এর আগে তাকে দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’তে।

Arijita Mukherjee | Calling herself a Shapeless performer, actress Arijita Mukherjee is all set to play any character that portrays a strong lady dgtl - Anandabazar

তবে এই অভিনেত্রীর আসল বয়স কি আপনি জানেন! পর্দার এই মা বা দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর বয়স মাত্র ৩০ বছর। অর্থাৎ নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র নায়ক রুবেল দাসের সমবয়সী তিনি। অথচ তাকে অভিনেতার মায়ের চরিত্রে দেখা যাচ্ছে। তবে এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রীর কিন্তু কোন আক্ষেপ নেই বরং অভিনেত্রী বেশ খুশি।

নিজের অভিনয়কে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছেন তিনি। তার কথায় এই বয়সে সকলে নায়িকার ভূমিকায় অভিনয় করেন কিন্তু তিনি হয়ে উঠেছেন নায়কের মা। তাই তার কাছে এই চরিত্রটি কিন্তু যথেষ্ট চ্যালেঞ্জিং । ইতিমধ্যে দর্শকদের কাছ থেকে যথেষ্ট প্রশংসা পেয়েছেন অভিনেত্রী এই চরিত্রে অভিনয় করার জন্য।

Nira