Bangla Serial

Mithai: টিআরপি চাই না, ভালোবাসা চাই! এতদিন ধরে টিআরপি টপার হতে পারছে না মিঠাই তবু আফসোস নেই নায়িকার! জনপ্রিয়তা চাই সৌমিতৃষার

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলায় ‘মিঠাই’। যেটি দীর্ঘ ২ বছরের বেশি সময় ধরে দর্শকের মন সমান ভাবে জয় করে যাচ্ছে। তবে টিআরপি তালিকায় এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। ধারাবাহিকের গল্প পরিবর্তন অতটা পছন্দ করেনি দর্শক।

যারফলে একটা সময় যে ধারাবাহিক টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে থাকত এখন সেই ধারাবাহিক টিআরপি তালিকাতে টিকে থাকার জন্য লড়াই করে। তবে মাঝে সেরা দশে কষ্ট করে দেখা গেলেও বর্তমানে বেশ কিছুটা জনপ্রিয়তা আবার বৃদ্ধি পেয়েছে। এখন মিঠাইকে ষষ্ঠ,সপ্তম, অষ্টম এই স্থানগুলিতেই দেখতে পাওয়া যায়।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

কিন্তু একটা সময় এত জনপ্রিয়তা আর সেখান থেকে এখন এতটা কমে যাওয়া এই নিয়ে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মতামত কি? প্রসঙ্গত মিঠাইয়ের জনপ্রিয়তার কিন্তু একটা বড় কারণ হলো এই অভিনেত্রীর সাবলীল অভিনয়। দর্শকরা মিঠাই চরিত্রে অভিনেত্রীকে দারুন ভাবে ভালোবাসা দিয়েছে। তবে ধারাবাহিক এখন কিছুটা জনপ্রিয়তা হারালেও তার মধ্যে কিন্তু প্রাণোচ্ছলতা কমেনি।

#Mithai Lover's - YouTube | Gorgeous bridal makeup, Beautiful girl dance,  Girl photography poses

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান যে দুবছর ধরে একটা ধারাবাহিক চলা বর্তমান সময়ে একদমই সহজ বিষয় নয়। তার মতে টিআরপি গুরুত্বপূর্ণ হলেও মানুষের ভালোবাসা তার কাছে আরও বেশি প্রাধান্য পায়। অভিনেত্রী জানান অনেক সময় অনেক মানুষের থেকে এত ভালোবাসা পেয়েছেন তিনি, যা নাকি কল্পনাও করতে পারেননি। মিঠাইয়ের প্রতি দর্শকদের এই অগাধ ভালোবাসা নাকি তাকে সবথেকে বেশি মুগ্ধ করেছে।

Watch Mithai TV Serial 18th December 2022 Full Episode 702 Online on ZEE5

তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে মিঠাই চরিত্র মা’রা গেছে এবং সেই জায়গায় প্রবেশ করেছে মিঠি নামক একটি চরিত্র। চরিত্র আলাদা হলেও অভিনেত্রী কিন্তু সেই সৌমিতৃষাই। তবে অভিনেত্রীর কাছে মিঠাইয়ের থেকেও নাকি মিঠি বেশি পছন্দের। কারণ তিনি বর্তমানকে বেশি প্রাধান্য দিয়ে থাকতে পছন্দ করেন। এদিন তিনি দুটি চরিত্রের মেলবন্ধন সম্পর্কে জানান যে প্রথম প্রথম কিছু সমস্যা হলেও এখন গোটা টিম সেই বিষয়টা নিয়ে বেশ অভ্যস্ত হয়ে পড়েছে। এই বিষয়ে ধারাবাহিকের পরিচালকের অবদানও নাকি অনস্বীকার্য।

Nira