Connect with us

Bangla Serial

Som-Torsa: তোর্সাকে ফেলে অন্য বউয়ের কাছে সোম! আর মা হতে পারছে না তোর্সা? কান্না থামাতে পারছে না শাক্যর জেঠিমণি

Published

on

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। যেখানে মুখ্য জুটি সিদ্ধার্থ মিঠাই ছাড়াও পাশে যে কটি জুটিকে দেখতে পাওয়া যায়, প্রত্যেককেই দর্শক দারুন পছন্দ করে। তাদের মধ্যে রয়েছে রাজিব নন্দা, শ্রীতমা রাতুল, নিপা রুদ্র এবং সোম তোর্ষা। এই প্রত্যেকটি জুটিকেই বাংলার দর্শক টিভির পর্দায় দারুন জনপ্রিয়তা দিয়েছে।

ধারাবাহিকে বেশ কিছুদিন সোম অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যতি সরকারকে দেখা যাচ্ছিল না। তার কারণ অবশ্য অনেকেরই জানা। প্রসঙ্গত তিনি জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘পিলু’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মল্লারের ভূমিকায় অভিনয় করছিলেন। সেখানেও তাকে দর্শক ভীষণ পছন্দ করেছে।

তবে কিছুদিন হলো সেই ধারাবাহিক শেষ হয়েছে। আবার ধ্রুবজ্যোতিকে মিঠাইতে ফিরতে দেখা গেছে। তবে যবে থেকে সোম চরিত্রটিকে টিভির পর্দায় দেখা যাচ্ছিল না তবে থেকেই মিঠাই ভক্তদের মন খারাপ ছিল। তারা বারবার ধারাবাহিক কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন যে সোমকে ফিরিয়ে এনে সোম তোর্সার রসায়নটাকে আরো জোরালো করে দেখানোর জন্য।

প্রসঙ্গত তোর্সার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী তন্বী লাহা রায়কে। এই অভিনেত্রী জনপ্রিয় তাও অনেক বেশি। তোর্সার চরিত্রটি প্রথমে নেতিবাচক থাকলেও আস্তে আস্তে সেই চরিত্রটি পজিটিভ হয়ে যায়। তোর্সা ভালো হওয়ার পর থেকেই দর্শকের আরো চাহিদা বেড়ে যায় যে তাদের দুজনকে একসাথে আবার টিভির পর্দায় দেখতে চান।

তাই সম্প্রতি সোম ধারাবাহিকে ফেরার পরেই এক সংবাদ মাধ্যমকে তন্বী এবং ধ্রুবকে একসঙ্গে সাক্ষাৎকার দিতে দেখা গেল। সেখানে তোর্সা অর্থাৎ তন্বী মজা করে বলেন। যে ‘আমাকে একা ফেলে সোম অন্য বউ এর কাছে চলে গিয়েছিল।’ প্রসঙ্গত এখানে অন্য ধারাবাহিকের কথা বলেছেন অভিনেত্রী।

কিন্তু অনেকেই মনে করছে যে সোম ফিরে আসার পর থেকে তার ব্যবহারের অনেকটা পরিবর্তন রয়েছে, তাই ধারাবাহিকের পরবর্তীতে সোম এবং তোর্সার জীবনে কি মোড় নিতে চলেছে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending