Bangla Serial

Shakyo Modak: পর্দায় যতই শাক্য তার বাবা সিদ্ধার্থকে ভয় পায় না কেন, আসলে কিন্তু সে ভয় পায় রুদ্র বাবুকে! পিসেমশাইয়ের ভয়ে তটস্থ শাক্য! কেনো?

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিকটি একটা সময় টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল বহু সপ্তাহ ধরে। বর্তমানে তার জনপ্রিয়তা টিআরপি তালিকায় বেশ কিছুটা কমে গেলেও দর্শকদের কাছে এখনো তার জনপ্রিয়তা একই রকম রয়েছে।

মিঠাই ধারাবাহিকের প্রায় প্রতিটি চরিত্রই দর্শকদের কাছে ভীষণ প্রিয়। তবে বর্তমানে মিঠাই ধারাবাহিকের প্লট পরিবর্তন হওয়ার পর বেশ কিছু নতুন চরিত্র এসেছে। যে চরিত্র গুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রটি হল মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্য। এই চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী ধৃতি চক্রবর্তী।

ধৃতিশ্মান এবং শাক্যর মধ্যে যে মিলটা রয়েছে তা হল তারা দুজনেই ভীষণ দুষ্টু। ঠিক যেমন দেখা যায় ধারাবাহিকে শাক্যর দুষ্টুমিতে নাজেহাল সকলে। তেমন ভাবে পর্দার শাক্যকে শুটিং সেটে এক মুহূর্ত চুপ করে বসিয়ে রাখা খুবই দুষ্কর ব্যাপার। সেই সঙ্গে আবার সে নাকি কাউকেই ভয় পায় না। কিন্তু একজন রয়েছে যাকে সে একটু হলেও ভয় পায়।

সে হলো মিঠাই ধারাবাহিকের রুদ্র অর্থাৎ অভিনেতা ফাহিম মির্জাকে। কিন্তু কেন সে তাকে ভয় পায়! এ কথা নিজেই জানালেন ফাহিম। সম্প্রতি এক ইন্টারভিউতে ফাহিম বলেন শাক্য কাউকে ভয় না পেলেও সে রুদ্রকে ভয় পায় তার কারণ তার গোপের জন্য। সেই সঙ্গে সে পুলিশ অফিসারের মতো ড্রেস পরে যখন সেটে ঢোকে তখন তাকে একটু হলেও ভয় পায়।

Nira