Bangla Serial

Sonar Songsar: সৌমীতৃষা-আদৃতের আদায়-কাঁচকলায় সম্পর্ক, তো চ্যানেল কী করবে? জি বাংলার সোনার সংসারে সিধাইয়ের পারফরম্যান্স না থাকার কারণ জানাল ভক্ত 

বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “মিঠাই”(Mithai) বাঙালি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে পিছু হটে মিঠাই। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু(Soumitrisha Kundu)। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায়(Adrit Roy)।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন অতি অনায়াস দক্ষতাতে জিতে নিয়েছিলেন সৌমীতৃষা। মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা।তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয়ের খোঁজ জানতে আগ্রহী দর্শকরা। এমনকী সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও সমান উৎসাহী ভক্তকূল।

২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় বং ক্রাশ ওরফে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল আচমকাই আদৃতকে ছেড়ে আংটি বদল সেরে ফেলেন অন্য একজনের সঙ্গে। এরপর‌ই খবর রটে মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাকি অনস্ক্রিন ভাই আদৃত। জানা যায়, কৌশাম্বী-সিদ্ধার্থের এই প্রেমে নাকি গোঁসা হয়েছিল পর্দার মিঠাইরানীর। হয়ত কোথাও গিয়ে তিনি মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। যদিও আদৃত-কৌশাম্বী কখন‌ই নিজেদের সম্পর্কের সত্যতা স্বীকার করেনি। অন্যদিকে সহজ হয়নি আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

দুজনকে কোথাও‌ই একসঙ্গে দেখা যায়না। না কোন‌ও ইন্টারভিউয়ে না কোন‌ও পারফরম্যান্সে। সম্প্রতি হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেই মঞ্চেও একসঙ্গে দেখা মেলেনি তাঁদের ‌। এই নিয়ে অভিযোগ ছিল ভক্তদের। তাঁরা চ্যানেলকে নাগাড়ে দোষারোপ করছিলেন। আর এবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে এক ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখলেন, “প্রথমত তাঁরা ব্যস্ত ছিল, যেখানে কেউই একদিনের বেশি রিহার্সালের টাইম পায়নি, তেমন এরাও পায়নি, আর এটা তো নিশ্চই জানেন যে সৌমীতৃষা আর আদৃতের বাস্তব সম্পর্ক কেমন? গতবছর সম্পর্ক ভালো থাকতে পারফরম্যান্স করলো না এবছর তো আরও দূর পারফরম্যান্স কি সামান্য একটি ইন্টারভিউ তেও একসাথে দেখা যায়নি৷ এইসব জানার পরেও মিঠাই ফ্যানেরা সমানে চ্যানেলের দোষ দিয়ে যাচ্ছে। আরে বাবা নিজেরা নিজেদের পারসোনাল সমস্যার জন্য একসঙ্গে পারফরম্যান্স করেনি সেটা নিশ্চই চ্যানেলের দোষ হবে না৷”

তিনি আরও লিখেছেন, “এখন একদল বলবে যে চ্যানেলের সঙ্গে ওরা কন্ট্রাক্টে আছে তাই চ্যানেল যা করাবে তা ওরা করতে বাধ্য। তো বলে রাখি এই ধারনাটি খানিক ভুল। কারন তারা যে কাজ টির জন্য (মিঠাই) চ্যানেলের সাথে কন্ট্রাক্টে এসছে শুধু সেটাই ওরা শেষ পর্যন্ত করতে বাধ্য। চ্যানেলের পার্শ্ববর্তী শো গুলোতে তারা নিজেদের ইচ্ছানুযায়ী অংশগ্রহন করতে পারে৷ অসুস্থ থেকেও সৌমীতৃষা পুরো অনুষ্ঠানে ছিল প্লাস ও সঞ্চালনাও করছে”।তাই দয়া করে চ্যানেলের দোষ দেওয়া বন্ধ করা হোক।”

Piya Chanda