Bangla Serial

Gouri Elo: শুভ শক্তির হাতে অশুভ শক্তির বিনাশ! শৈল মাকে মা দুর্গার মত ত্রিশূল নিয়ে বধ করতে এলো গৌরী! তবে কি এবার এখানেই সমাপ্তি টানবে ‘গৌরী এলো’?

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘গৌরী এলো’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মোহনা মাইতি এবং অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি দেখা যাচ্ছে শৈল মা একের পর এক চাল চলছে গৌরী এবং ঈশানের বিরুদ্ধে। কিন্তু কেউ তাকে ধরতে পারছে না। কিন্তু এবার শৈল মার সব চাল ফাঁস হওয়ার দিন চলে এলো।

সম্প্রতি ধারাবাহিকের তরফ থেকে একটি নতুন প্রোমো সামনে আনা হয়েছে যেখানে দেখা যাচ্ছে শৈল মা ওরফে সুন্দরীকে টানতে টানতে গৌরী নিয়ে আসছে এবং তার হাতে রয়েছে ত্রিশূল। তাকে এক জায়গায় ফেলে বলছে যে এই বাড়িতে যত অঘটন ঘটছে, এমনকি ডাক্তার বাবুর মতো ভালো মানুষকে ফাঁসানোর পিছনে যে আছে সে হলো তুমি! এই সব কাজ হলো তোমার।

তারপরেই শৈল মা বলে কী বলছেন? আমি সুন্দরী আছি, গরীব আদমি। আর তখন গৌরী তার দিকে ত্রিশূল টা তুলে ধরে বলে কে তুমি? কী তোমার আসল পরিচয়! তখন শৈল মা বলে, আমি কেউ না ঘোমটা কালিমা কি কসম। এরপরেই দেখা যায় শৈল মার ঘোমটাটা একটা হাওয়ায় খুলে পড়ে যায়। আর গৌরী তাই দেখে অবাক হয়ে যায়।

তারপরেই শৈল মার দিকে ত্রিশূল তুলে গৌরী বলে যে শৈল মা! এবার আর আমার হাত থেকে আপনি নিস্তার পাবেন না। এবার শুধু দেখার পালা তবে কি শৈল মার সব খেলা শেষ হয়ে গেল? গৌরী কি শৈল মাকে শাস্তি দিতে পারবে! আর ঈশানকেও সব বিপদ থেকে রক্ষা করতে পারবে কিনা সেটাও দেখতে আগ্রহী দর্শক।

কিন্তু এই দৃশ্য সামনে আসার পর থেকে দর্শকদের মধ্যে আরও একটি জল্পনা উঠেছে। তাদের মতে এবার সকল চক্রান্ত সামনে এসে গেছে। আর গৌড়ীও তাকে শাস্তি দেওয়ার জন্য উদ্যত হয়েছে ।তবে কি এবার শৈলমাকে মা দুর্গার মত বধ করবে গৌরী! আর সেখানেই সিরিয়ালকে সমাপ্ত করে দেওয়া হবে? তা জানতে হলে পরবর্তী দিনে ‘গৌরী এলো’র ওপর চোখ রাখতে হবে।

Nira