Connect with us

Bangla Serial

দর্শকের ভাবনাই সত্যি হল, অবশেষে মা হলো মিঠাই!

Published

on

বাংলা টেলিভিশনের এক বিশাল জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যা শুরু হওয়ার প্রথম থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছিল। তবে চলতি সময়ে অনেকেটাই পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। জনপ্রিয়তাও বেশ কিছুটা কমে গেছে মিঠাইয়ের। বেশ কিছুদিন ধরে তার ভক্তরা ‘মিঠাই’ ধারাবাহিকের লেখিকার কাছে আবদার করছিলেন গল্পের মোড় ঘোরাতে। তবে কি এবার সেটাই হতে চলেছে ধারাবাহিকের?

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রসঙ্গত মোদক পরিবারের একাধিক শত্রুর চক্রান্তের হাত থেকে বাঁচিয়ে নিজেদের ব্যবসা এবং বাড়ি উদ্ধার করেছে সিদ্ধার্থ মিঠাই। আর সবে সবই তারা একটু স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তারই মধ্যে এসে গেছে পুজো। বাড়ির পুজো, পাড়ার পুজো এবং ব্যবসা নিয়ে খুবই ব্যস্ত মিঠাই। সবদিক একা হাতে সামলে মিঠাই আবার হল্লা পার্টির সঙ্গে হাসি মজা ঠাট্টাতেও মাতিয়ে রেখেছে মনোহরাকে। তবুও প্রমিলা লাহা একের পর এক সমস্যা তৈরি করে যাচ্ছে মোদক পরিবারে। এরই মধ্যে জল্পনা উঠেছে যে মিঠাই মা হল!

Ep - 319 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in  Description - YouTube

সম্প্রতি দেখা যাচ্ছে মিঠাই মিষ্টির দোকানে গেছে সেখানে গিয়ে তার একটি ছোট্ট বাচ্চা ছেলের সাথে আলাপ হয়েছে। কিন্তু সে বাচ্চাটাকে যেই মিঠাই তার বাড়ি কোথায় জিজ্ঞাসা করেছে তখনই সে ছুটে পালিয়ে গেছে। আবার মিঠাই যখন বাড়ি ফিরছিল তখন তার পিছু নেয় বাচ্ছাটি। মিঠাই এর সাথে সাথেই মনোহরাতে এসে পৌঁছায় সে। সেখানে সবাই তাকে আদরে আল্লাদে ভরিয়ে দেয়। কিন্তু সবার আদর পেলেও তার মাঝখানে সিদ্ধার্থ বাচ্চাটিকে থেকে একটু বকলে সে ভয় পেয়ে মিঠাইকে জড়িয়ে ধরে।ঠিক যেভাবে কোন বাচ্চা বকুনির সম্মুখীন হলে তার মাকে আঁকড়ে ধরে। কিন্তু এই সবকিছুর মাঝে বাচ্চাটি একটিবারও কথা বলেনি তাই দর্শক ভাবছে যে বাচ্চাটি ‘বোবা’ কিনা?

এই দেখেই দর্শক বলছে এবার ধারাবাহীকে মিঠাইয়ের ছেলেকে দেখতে পেতে চলেছে। দর্শক বলছে তাদের দুজনকে নাকি একসঙ্গে পুরো পার্বতী আর গণেশের মতো লাগছে। ধারাবাহিকের সিদ্ধার্থ মিঠাইয়ের রসায়ন আর জনপ্রিয়তা অর্জন করতে পারছে না তাই এবার মা ও ছেলের গল্প নিয়েই এগোতে চলেছে ধারাবাহিক! এমনটি মনে করছে বাংলার ধারাবাহিপ্রেমী দর্শক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending