Bangla Serial

khelna Bari: নায়িকার হাতে দুমাদুম বেল্টের মার খেয়ে ক্ষান্ত হবে ভিলেন! মিতুলের রূপ দেখে দর্শক বলছে এবার TRP মিতুলেরই আর টিকতে পারবে না কেউ

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘খেলনা বাড়ি’। যেখানে প্রায় প্রতিদিনই টানটান উত্তেজনার পর্ব দেখা যাচ্ছে। যার জন্য দর্শকরা প্রায় প্রতিদিনই এই ধারাবাহিক দেখার জন্য অপেক্ষা করে বসে থাকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ইন্দ্রর বন্ধু অনুরাধা চেষ্টা করছে মিতুলকে কোন ভাবে ইন্দ্রর জীবন থেকে বের করে, নিজে সেখানে ইন্দ্রকে বিয়ে করতে। আর সেই চক্রান্ত করতে গিয়ে সে ইন্দ্রকে একটি নকল কেসে ফাঁসিয়ে দিয়েছিল এবং মিতুলের কাছে শর্ত রেখেছিল যে সে যদি ইন্দ্রর জীবন থেকে চলে যায় তবেই কোর্টে গিয়ে অনুরাধা আসল সত্যি বলবে।

তারপরে মিতুল তার বুদ্ধিমত্তা দিয়ে ইন্দ্রকে বাঁচিয়ে নেয় এবং তারপরে সে আবার ইন্দ্রর জীবনে ফিরে আসে। তবে এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ইন্দ্রর বোন কলির জীবনে অনির্বাণ বলে একটি খারাপ ছেলে এসেছে এবং সে আগে আরো একটি মেয়ের সর্বনাশ করেছে।

mitul

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি নতুন প্রমো প্রকাশে আনা হয়েছে এই ধারাবাহিকের। যেখানে দেখা যাচ্ছে মিতুল অনির্বাণের আসল সত্যিটা সকলের সামনে এনেছে এবং সেই মেয়েটাকে খুঁজে বার করে কলি এবং অনির্বাণের বিয়ের দিনই সকলের সামনে নিয়ে এসেছে। তারপরে অনির্বাণ তাকে ভুল প্রমাণ করার চেষ্টা করলে সে সকলের সামনে তাকে শাস্তি দেবার জন্য উদ্যত হয়।

তবে এবার অনির্বাণকে কি করে মিতুল শাস্তি দেবে এবং কলি কে বাঁচাবে সেই নিয়ে ধারাবাহিকের পরবর্তীতে কি হতে চলেছে তা দেখলে জানা যাবে। তবে ধারাবাহিকের নতুন নতুন টুইস্ট গুলোর জন্যই এখন জি বাংলার এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় খুব ভালো ফল করছে তা নিঃসন্দেহে বলা চলে।

Nira