Connect with us

Bangla Serial

Gantchora: রাহুল গেছে জেলে, তাই বদমাইশ কিয়ারা এবার খড়ির মনে দ্যুতিকে নিয়ে বৃদ্ধির ওপর ঢুকিয়ে দিল নোংরা সন্দেহ! জমে উঠেছে গাঁটছড়া

Published

on

সবেমাত্র একটু স্বস্তির মুখ দেখেছিল সিংহ রায় পরিবার। তার সাথে সাথে খড়ি আর ঋদ্ধির সম্পর্ক হয়ে উঠছিল স্বাভাবিক। এরই মধ্যে আবার এক অচেনা শত্রু এবং কিয়ারার জন্য তৈরি হচ্ছে তাদের মধ্যে দূরত্ব। কিছুদিন আগেই দত্তদের ষড়যন্ত্র এবং কিয়ারা ও রাহুলের ষড়যন্ত্র ফাঁস করে বাড়ির সকলের সামনে এনেছে ঋদ্ধি এবং খড়ি। এবং তারা দুজন কথা দিয়েছে একে অপরকে এবার পুরোপুরি বিশ্বাস করবে।

Gaatchora - Watch Episode 266 - Riddhiman, Khori Learn Kiara's Plan on  Disney+ Hotstar

সেই ভাবেই ধারাবাহিকে দেখানো হচ্ছিল তাদের দুজনের সম্পর্ক আস্তে আস্তে ঠিক হচ্ছে। এবং ঋদ্ধির দাদু খড়িকে সিংহ রায় জুয়েলার্সের লিড ডিজাইনার এবং দ্যুতিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডরও করেছেন। সেই নিয়ে পরিবারে এখন খুশির আমেজ। একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদের দুজনের এই খুশির দিনটাকে পালন করা হচ্ছে। কিন্তু তার মধ্যেই কিয়ারা রাহুলের জেলে যাওয়ার প্রতিশোধ নিতে ঋদ্ধি এবং খড়ির মাঝে সৃষ্টি করতে চাইছে সন্দেহ। তাই সে খড়িকে এমন কিছু কথা বলছে যার ফলে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হচ্ছে।

কিয়ারা খড়িকে বলেছে যে ঋদ্ধি, দ্যুতিকে এখনো পছন্দ করে। তার কারণ দ্যুতি ছিল ঋদ্ধির প্রথম পছন্দ জীবনসঙ্গিনী হিসেবে। তাই খড়িকে ভুলে যাওয়া ঋদ্ধির কাছে কোন ব্যাপার না। সেই কথা শুনেও খড়ি চেয়েছিল ঋদ্ধিকেই বিশ্বাস করতে কিন্তু অনুষ্ঠানে নিজের ভারসাম্য না রাখতে পেরে দ্যুতি যখন পড়ে যাচ্ছিল তাকে সামলে নেয় ঋদ্ধি, আর সেটি পরিবারের সকলের সামনে হয়। সেই সময় আরো কিছু কথা বলে তাদের দুজনের বিরুদ্ধে খড়িকে উত্তপ্ত করে কিয়ারা।


কিন্তু এত সবকিছুর পরেও খড়ি চাইছিল ঋদ্ধিকেই বিশ্বাস করতে কিন্তু সে রাতে সবার আড়ালে ঋদ্ধি এবং দ্যুতিকে একসাথে বেরোতে দেখে তার সন্দেহ আরো দৃঢ় হয়। এরই মধ্যে কিছু অচেনা শত্রু খড়ির ক্ষতি করতে ,সে যেখানে তর্পণ করছিল সেখানে আসে কিন্তু ঋদ্ধি তার স্ত্রীকে বাঁচিয়ে নেয়।

Gaatchora - Watch Episode 212 - Kiyara, Rahul's Scheme on Disney+ Hotstar
এইসব নিয়েই চলছে ধারাবাহিক তবে এবার দেখার যে কিয়ারার ষড়যন্ত্র এবং অচেনা শত্রুর হাত থেকে খড়ি কি করে নিজেকে এবং সিংহ রায় পরিবারকে বাঁচায়?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending