Bangla Serial

Sohag Jol: এক দেওরকে পছন্দ বেনি বৌদির, অপর দেওরের সন্তানকে গর্ভে ধারণ করলো সে! “সোহাগ জল নাম না দিয়ে পরকীয়া জল দিলে সার্থক হতো”, হচ্ছে চূড়ান্ত Troll

একটু অন্যরকমের বিষয় নিয়ে জি বাংলার সম্প্রতি শুরু হওয়া এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘সোহাগ জল’। ধারাবাহিকের প্রোমো দেখে অনেক দর্শকের পছন্দ হয়। কারণ অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকের গল্পটা একটু আলাদা। অন্যান্য গল্পে যেমন বিচ্ছেদ থেকে অনুরাগ হয় নায়ক-নায়িকার মধ্যে, এখানে ঠিক তার উল্টো পথে হেঁটেছে এই ধারাবাহিকের লেখিকা।

তবে ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিক অন্যান্যের থেকে তেমন আলাদা নয়। এখানেও আছে ঠিক একই কুট-কাচালি। পাশাপাশি, ত্রিকোণ প্রেমের একটা আভা প্রায় সমস্ত ধারাবাহিকেই পাওয়া যায়। আর সেখান থেকেই শুরু যত সমস্যা। প্রতি নতুন ধাঁচের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিকই শেষে এক ঘাটেই জল খায়। তবে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা।

কিন্তু গল্প যত এগোয়, এই ধারাবাহিকেও পরকীয়ার আভাস পাওয়া যায়। প্রথম থেকেই নায়ক-নায়িকার মধ্যে খুব একটা মিল দেখা যায়নি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ‘সোহাগ জল’। কিন্তু তাদের মধ্যে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বৌদিকে, যিনি বিধবা। যা নিয়ে রীতিমতো খেপে উঠেছেন দর্শকরা। এমনকি ধারাবাহিকের লেখিকার উপরেও বেজায় চটেছেন। এটাকে কিছুজন পরকীয়া হিসাবে দেখলেও, বেশিরভাগেরই দাবি, এটা কোনওমতে পরকীয়া নয়। কারণ বেণী বৌদি শুধু শুভ্রকে চান, শুভ্র নয়। তাই এক তরফের ভালোবাসা পরকীয়া হতে পারে না।

এবার গল্পে বেণী বৌদির গর্ভবতী নিয়ে শুরু হল ট্রোল। কে এই বাচ্চার মা? তা নিয়ে উঠেছে প্রশ্ন। কেউ কেউ বলছে, শুভ্রই এই বাচ্চার মা,আবার কেউ কেউ অন্য কথা বলছেন। আসলে এসবই শুধুমাত্র ভক্তদের হাস্যকর পোস্ট। যা দেখে হেসে কুটোপুটি খাচ্ছেন নেটিজনেরা। এরূপ একটি পোস্টে লেখা হয়, “এই মুহুর্তের সব থেকে বড় খবর – মা হচ্ছেন বেনি বৌদি, কিন্তু কে এই বাচ্চার বাবা?? সিরিয়ালে আমরা প্রথম থেকেই দেখছি গল্পের নায়ক শুভ্র চ্যাটার্জী তার বেনি বৌদির অত্যন্ত কাছের,, কিন্তু শুভ্র বাবা নয়, চ্যাটার্জি বাড়ির আরেক ছেলে সাম্য চ্যাটার্জির স্ত্রী যখন বাপের বাড়ি যেতেন তখন মাঝে মধ্যেই সাম্য চ্যাটার্জি শরনাপন্ন হতেন তার বেনি বৌদির কাছে,, এদের ঘনিষ্ঠতারই ফসল এই সন্তান। “

এরপরই আরও এক দর্শক পোস্ট করেন, “পরকীয়ার জলে এ কেমন পরকীয়া দেখাচ্ছে? বিধবা বৌদি এক দেবরকে পছন্দ করে আরেক দেবরের সন্তানকে গর্ভে ধারণ করে! এগুলো লীনা দি দেখালে এতো সময়ে পরকীয়ার বন্যা বয়ে যেত সব গ্রুপে”

Mouli Ghosh