Bangla Serial

Neem Phooler Madhu: খুব শীঘ্রই আসতে চলেছে পর্ণা-সৃজনের ছোটো বাবু! সৃজনকে পথে আনার জন্য পর্ণা হবে প্রেগন্যান্ট! প্ল্যান ভারী পড়বে শ্বশুরবাড়িতে

অন্যান্য ধারাবাহিকের গতানুগতিক চরিত্র থেকে একটু আলাদা চরিত্রের নায়িকাকে নিয়ে এসেছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে এই সিরিয়াল। অল্পদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে উক্ত ধারাবাহিক। বিশেষ করে নায়িকা পর্ণার চরিত্র বেশ প্রিয় দর্শকদের। অন্যায়ের সঙ্গে আপোস না করেও পর্ণা কিভাবে পুরোনো ধারণার সঙ্গে নতুনের মেলবন্ধন ঘটাচ্ছে, তাই এখানে দেখার।

শুধু পর্ণাই নয়, ধারাবাহিকটির পর্বগুলিও বেশ অন্যরকম, মজাদার স্লটের সাহায্যেই গল্পে এসেছে নানান চমক। এই পর্ণার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোলও কিছু কম হয় না। ‘কে আপন কে পর’ থেকে শুরু করে ‘নিম ফুলের মধু’ -ট্রোল একই প্রকার চলছে। যদিও তার অভিনয় পছন্দ সকলেরই। উক্ত ধারবাহিক শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় তিনি ট্রোলের শিকার হয়েছে ইতিমধ্যে। কিন্তু এই সকল ট্রোল তিনি পজেটিভ ভাবেই গ্রহণ করে এসেছেন।

বর্তমানে পর্ণা আর সৃজনের মধ্যে চলছে নানান সমস্যা। পর্ণাকে শাশুড়ি বলেছে, সৃজনের ভালোর জন্য এক বছর সৃজনের কাছে না আসতে। এদিকে সৃজন পর্ণাকে কাছে পাওয়ার চেষ্টা করে চলেছে। আর পর্ণা তাকে দূরে ঠেলে দেওয়ায় সে মনে করছে অফিস কলিগ সন্দীপনের সঙ্গে কিছু সম্পর্ক রয়েছে পর্ণার। অন্যদিকে পর্ণা কাজের জন্য বাইরে যেতে চাইলেও তার অনুমতি দেয়না সৃজন।

সব মিলিয়ে পর্ণা এখন দুর্বিধায় পড়েছে। কিন্তু সৃজনের সন্দেহকে কাটাতে পর্ণা যেমন নিজের কাজকেও বজায় রেখেছে এবার নিজের জনকেও ভুল ভাবনা থেকে সরিয়ে আনতে নতুন রূপ নেবে সে। এর আগে সতীনকে জব্দ করতে সতীন কাঁটা ব্রত, বাড়ির অমত থাকা সত্ত্বেও চাকরিতে যাওয়ার জেদ, অন্যায়কে আটকাতে বহুবার সাহসিকতার পরিচয় দিয়েছে পর্ণা। এবার পর্ণা স্বামীকে সঠিক পথে আনার জন্য নতুন ফন্দি এঁটেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্ণা জানায়, খুব শিগ্রই সব সত্যি সামনে আসবে। এবং সৃজনের সঙ্গে মিল হবে তার। তবে তার আগে যেটা হতে চলেছে তা বেশ উত্তেজনার সৃষ্টি করবে দর্শকমহলে। আর তারপরই ছোটো বাবুর দেখা মিলবে ধারাবাহিকে। পর্ণার এই চরিত্র মেয়েদের কাছেও বিশেষ প্রিয়। কোনও না কোনও বুদ্ধিতে সে যেভাবে নিজের মনেরটা করে, তা দেখে শেখার মতো।

Titli Bhattacharya