Bangla Serial

Didi No 1: ‘মায়ের পেট থেকে পেয়েছি’ , দিদি নম্বর ওয়ানে পুচকি মেয়ের পাকা কথায় মন মজেছে দর্শকদের! ভাইরাল স্পৃহা বসু

বাংলা ধারাভাষ্যে একাধিক রিয়েলিটি শো এসেছে, আবার সময়ের সঙ্গে সঙ্গে তার কৌচাল্য ফিকে হয়েছে। কিন্তু বেশকিছু প্রোগ্রাম রয়েছে যা নিয়ে মানুষের উত্তেজনা ও দর্শকদের মধ্যে চর্চা আজও সেই আগের মতই রয়েছে। দিদি নম্বর ওয়ান সেরকমই প্রোগ্রামের তালিকায় বেশ প্রথমদিকেই রয়েছে।

রাজ্যের নানা প্রান্ত থেকে মহিলারাই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। এমনকি প্রবাসী বাঙালি ‘ দিদি ‘ – রাও এই অনুষ্ঠানে যোগদান দেন। মাঝেমধ্যে কিছু স্পেশাল এপিসোডে সেলিব্রিটিদেরও ডাকা হয়। আবার খুদে দিদিদের নিয়েও পুরো জমজমাট এপিসোড সাজিয়ে তোলেন দিদি নাম্বার ওয়ানের টিম। সম্প্রতি এরকমই একটি খুদেদের এপিসোডে ঘটে যাওয়া কিছু মজার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বাচ্চা মাত্রই দুষ্টু হবে। ছোট বয়সে নিজের জগৎ নিজের ভাবনা। আর বাচ্চারা যখন নিজেদের ভাবনাগুলোকে যখন সুন্দর করে বলে তখন তার থেকে মিষ্টি যেন রসগোল্লাও নয়। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে খুদেদের একটি এপিসোডে সেরকমই কিছু কথাবার্তার মুহূর্ত ভীষণ ভাইরাল হয়ে গিয়েছে। খুদের নাম স্পৃহা বোস। সঞ্চালিকা রচনা ব্যানার্জির প্রত্যেকটা প্রশ্নেরই ঝটপট উত্তর তার জিভের ডগাতেই যেন রেডি। রচনা ব্যানার্জি প্রশ্ন করেন, ‘ভাইকে কোত্থেকে পেলে?’ অমনি সোজাসাপ্টা উত্তর, ‘মায়ের পেট থেকে।’ এই উত্তর শুনে রচনা ব্যানার্জি সহ হলে সবাই পেট ফাটা হাসিতে হেসে ওঠে।

নিজেকে কোনওমতে সামলে আবার সঞ্চালিকা প্রশ্ন করেন, কে বেশি বদমাশ ভাই না তুমি? আবারও খুব সোজাসাপটা উত্তর, ভাই। যদিও এইবার এই উত্তরের পিছনে অনেক যুক্তিও রয়েছে। ছোট ভাই নাকি দিদি স্পৃহার খালি চুল ধরে টানে, স্পৃহার সব জিনিস নিয়ে নেয়। তাহলে আশা করি বুঝতেই পারতেন, সোশ্যাল মিডিয়া এই ভিডিও আসা মাত্রই কেন ভাইরাল হয়ে গিয়েছে?

Titli Bhattacharya