Star Jalsha Rathyatra: এবার দেখতে পাবেন জ্যান্ত জগন্নাথ-বলরাম-সুভদ্রা! জিমন্যাস্টিক ভুলে রথযাত্রা পালন করবে ‘ফড়িং’, আসবে খুকুমণি-বিহান – Tolly Tales
Connect with us

Bangla Serial

Star Jalsha Rathyatra: এবার দেখতে পাবেন জ্যান্ত জগন্নাথ-বলরাম-সুভদ্রা! জিমন্যাস্টিক ভুলে রথযাত্রা পালন করবে ‘ফড়িং’, আসবে খুকুমণি-বিহান

Published

on

ধূপের ধোঁয়া, দীপের আলোয় আচ্ছন্ন নিউ থিয়েটার্স স্টুডিয়োর চার নম্বর ফ্লোর আর তাতে রথযাত্রার আয়োজন করা হয়েছে। পরিবারের গিন্নির তত্ত্বাবধানে কীর্তন থেকে জগন্নাথ-বলরাম-সুভদ্রার মঙ্গলারতি সব হবে। স্টুডিয়োর এক পাশে সাজানো রয়েছে রথ।

হ্যাঁ, আজকাল বাংলা ধারাবাহিকগুলোয় একটা নতুন ট্রেন্ড উঠেছে যে কোনো উৎসব উদযাপন করা। সেই নিরিখে এবার পালা রথযাত্রার। আলোয়, ফুলে ঝলমল করছে গোটা সেট। আমরা কথা বলছি আলতা ফড়িং ধারাবাহিকের।

এবার ধুমধাম করে এই ধারাবাহিক আয়োজন করেছে রথযাত্রার। ‘সুচিত্রা’ ওরফে তুলিকা বসু পুজোর জন্যে বনেদি গিন্নির মতোই সেজেছে। প্রথমে কীর্তন। তার পর তিন দেবতাকে ভোগ নিবেদন করার ব্যবস্থা করা হয়েছে। পর্দায় নিজের পরিবারের পাশাপাশি উপস্থিত ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র রাহুল মজুমদার-দীপান্বিতা রক্ষিত, ‘গ্রামের রানি বীণাপানি’র হানি বাফনা, ‘বৌমা একঘর’-এর সুস্মিতা দে প্রমুখ তারকারা।

যে কোনো বাঙালি বাড়িতে যেভাবে রথের আয়োজন করা হয় সেভাবেই আয়োজন করেছে স্টার জলসার পরিবার। পুজোর পরে ভোগ, পাঁপড়ভাজা, তেলেভাজা খাওয়া হবে পেট ভরে। ধ্রুব, ফড়িংয়ের মতোই এ দিন অন্য পুরুষেরা সুপুরুষ পাঞ্জাবি-পাজামায় হাজির হয়েছেন।

তবে এবারের পুজোর বিশেষ চমক হলো জ্যান্ত জগন্নাথ-বলরাম-সুভদ্রা। সার্বিক পাল, সম্প্রীতি পাল, সুমন মণ্ডল সেজেছে এই রূপে। তারা নিজেরাই বেশ উচ্ছ্বসিত। দেবতার মতোই হাত তুলে আশীর্বাদ করবে তারাও।

বেশ কিছু সময়ের পরে আবার ‘আলতা ফড়িং’ রেটিং চার্টে উপরে উঠে এসেছে। তার উপর এই উৎসবের আমেজ। সারা বছর এক সঙ্গে শুটিংয়ের জন্যে পরিবারের মতো হয়ে যায় তারাও, জানালো তুলিকা বসু।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending