Connect with us

Bangla Serial

Lokkhi Kakima Superstar: স্বামীকে কিডন্যাপ করায় লাঠি নিয়ে ধেয়ে গেলো লক্ষ্মী কাকিমা! “লক্ষ্মী কাকিমার রণমূর্তি দেখে ভয়ে খাট থেকে পড়ে গেলাম”, প্রোমো দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক

Published

on

এই মুহূর্তে টিকে থাকার লড়াইয়ে প্রতিটি সিরিয়াল একে অপরকে এক চুল জায়গা ছেড়ে দিতে রাজি নয়। এ বলে আমায় দেখ ও বলে আমায়। আর তাই নিত্য নতুন চমক আর নতুন নতুন গল্প আসছে প্রতিটি সিরিয়ালে। ফলে নাটকীয় মোড় আসতে সময় লাগছে না ধারাবাহিকগুলিতে।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Webisode of 24th September 2022  Online on ZEE5

তার মধ্যেও প্রতিটি চ্যানেলের সেরা থাকা সিরিয়ালগুলিকে নিয়ে দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা এবং উত্তেজনা কাজ করে। জি বাংলার মিঠাই ধারাবাহিকের পাশাপাশি যে কটি ধারাবাহিক দর্শকদের মনে বিশেষভাবে জায়গা করে নিয়েছে তার মধ্যে অন্যতম হলো লক্ষ্মী কাকিমার গল্প। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালটি শুরু থেকেই একেবারে অন্যরকম গল্প নিয়ে এগিয়ে যাচ্ছে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5

মাঝখানে যদিও এই সিরিয়াল নিয়ে কটাক্ষ কম হয়নি যখন প্রেগনেন্সি রিপোর্ট এলো লক্ষ্মী কাকিমার। তবে সেটাও মিথ্যা প্রমাণিত হওয়ার পরে আবার একটা নতুন চমক আসতে চলেছে। এই সবই হল টিআরপির খেলা। টিআরপি যতক্ষণ আছে ততক্ষণ ধারাবাহিক টিকে আছে প্রতিযোগিতায় কিন্তু টিআরপি কম হয়ে গেলেই সেই ধারাবাহিকের কপালে শনি নাচতে থাকে এটা বিগত কয়েক মাসে প্রমাণিত হয়ে গেছে। ফলে কোনভাবেই গল্প কমজোর হতে দেওয়া যাবে না।

Watch Lokkhi Kakima Superstar Latest Episodes Online Exclusively on ZEE5

এবার আবার একটি নতুন পর্বের নতুন ঝলক সামনে এলো লক্ষ্মী কাকিমার। তাতে দেখা গেছে হংসিনি হাপাতে হাপাতে এসে তার শাশুড়ি কে বলছে লক্ষীটি মনে হয় বাবা কিডন্যাপ হয়ে গেছে। এই কথাটা শুনে সবাই রীতিমত চমকে ওঠে কিন্তু লক্ষ্মী কাকিমা রণংদেহি রূপ ধারণ করে। সে বলে তার সিঁথির সিঁদুরে যে হাত দেবে সেই হাত সে ভেঙ্গে গুড়িয়ে দেবে। এর পরেই দেখা যায় লাঠি নিয়ে সামনের দিকে এগোচ্ছে লক্ষ্মী কাকিমা।

এই ঝলক থেকেই স্পষ্ট ৫ ডিসেম্বর একটা ধামাকা হতে চলেছে। এই পর্ব ৫ ডিসেম্বর দেখা যাবে এবং সেখানে স্পষ্ট হয়ে যাবে যে আসলে লক্ষ্মী কাকিমার বরের সাথে কী ঘটেছে। তবে এর মধ্যেই এই প্রোমো নিয়ে হাসাহাসি শুরু হয়ে গেছে। কেউ লিখল “সিরিয়ালে বউগুলা যেভাবে গুন্ডা ঠেঙ্গায় আর বর বাঁচায়..পুলিশদের তো উচিত চাকরিতে ইস্তফা দিয়ে দেওয়া”। আবার কেউ লিখল এই তো সাধ খাচ্ছিল এখন আবার লাঠি নিয়ে কোথায় দৌড়াচ্ছে?

1 Comment

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending