Connect with us

Bangla Serial

প্রেসার কুকার আনতে এবার দিদি নং ওয়ানে যাবে লক্ষ্মী কাকিমা! খুব শীঘ্রই রচনা আর অপরাজিতা মিলবে একসঙ্গে,’এক ঢিলে দুই পাখি’, বলছেন নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার।শুরু হয়েছে মাত্র কয়েক মাস হল তবে এর মধ্যে প্রথম দশে টিআরপি রেটিংয়ে নিয়ে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক‌।মাঝে তবু বেশ কয়েক সপ্তাহ ধরে প্রতিপক্ষ মন ফাগুনকে ভালো করে ধুয়ে দিচ্ছিল লক্ষ্মী কাকিমা কিন্তু গত সপ্তাহে হিসাবটা উল্টে গেছে। লক্ষ্মী কাকিমার ভক্তরা আশা করছেন আবার কাকিমা ফিরে আসবেন স্বমহিমায়।

ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি দেওরের জন্য বাড়িছাড়া হতে হয়েছে লক্ষ্মী কাকিমা আর তার পরিবারকে। একটা ভাড়া বাড়িতে এসে উঠেছে তারা কিন্তু সেখানে কিছু নেই।এর মধ্যেই নতুন প্রোমো আনল লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর নির্মাতারা আর সেটা দেখে দ্বিধাবিভক্ত দর্শক। নতুন প্রমতে দেখা যাচ্ছে তবে খিচুড়ি রান্না করছে লক্ষ্মী কাকিমা তবে সেদ্ধ হতে দেরি হচ্ছে।

তখন পাশের বাড়ি থেকে ভেসে আসবে দিদি নং ওয়ান এর আওয়াজ এবং লক্ষ্মী কাকিমার সেই রেখে বুদ্ধি পাবে যে দিদি নং ওয়ানে গিয়ে লক্ষ্মী কাকিমা বাড়ির সমস্ত জিনিস নিয়ে আসবে।এই প্রোমো দেখে হাসবে না কাঁদবে লোকে ঠিক করতে পারছে না কারণ এরকম অদ্ভুত প্রোমো এর আগে বাংলা সিরিয়ালে দেখা যায়নি।

যেখানে একসঙ্গে একই চ্যানেলের দুটি আলাদা আলাদা অনুষ্ঠানের প্রচার হয়ে গেছে, একদিক দিয়ে রচনার প্রচার হলো আরেক দিক দিয়ে লক্ষ্মী কাকিমার।তবে অনেকেই হাসাহাসি করছেন এই বলে যে লোকে প্রেসার কুকার কিনতে দোকানে যায় আর লক্ষ্মী কাকিমা যাবে দিদি নং ওয়ান এর সেটে।

এখন দেখা যাক এই এপিসোডটা ঠিক কীভাবে দেখান নির্মাতারা।সত্যিই কি দিদি নং ওয়ান এর সেটে যাবে লক্ষী কাকিমা এবং তার পরিবার নাকি এটা নিছক একটা প্রচার কৌশল ছিল, সব কিছু বোঝা যাবে এপিসোড টেলিকাস্ট হলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending