লক্ষ্মী কাকিমা চলে গেল দিদি নং ওয়ানে, রয়েছে বিনুনিও! রচনার সামনে ঝরঝর করে কাঁদলো লক্ষ্মী কাকিমা, ‘ধুলোকণার কপি’, দাবি জলসা ভক্তদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

লক্ষ্মী কাকিমা চলে গেল দিদি নং ওয়ানে, রয়েছে বিনুনিও! রচনার সামনে ঝরঝর করে কাঁদলো লক্ষ্মী কাকিমা, ‘ধুলোকণার কপি’, দাবি জলসা ভক্তদের

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার। দীর্ঘদিন পরে আবার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। এর আগে পুণ্যিপুকুর, জলনুপূরে কিছু বছর আগে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তার পরে বড় পর্দায় তাকে আমরা দেখতে পাচ্ছিলাম কিন্তু ছোট পর্দার টান তিনি উপেক্ষা করতে পারেননি। তাই লক্ষ্মী কাকিমা সুপারস্টার হয়ে ফিরে এসেছেন অপরাজিতা। আর তারপরেই প্রতিপক্ষ মন ফাগুনকে অধিকাংশ সপ্তাহেই ঝাঁটাপেটা করে বেড়াচ্ছেন তিনি। দু তিন সপ্তাহ আগে স্লট হাতছাড়া হয়ে গেছিল কিন্তু আবার লড়াই করে ফিরে এসেছে লক্ষ্মী কাকিমা।

এবার আমরা লক্ষ্মী কাকিমাকে দেখতে পাবো দিদি নম্বর ওয়ানে।যদিও এপিসোড টেলিকাস্ট হতে দেরি আছে কিন্তু এর আগেই ভাইরাল হয়ে গেছে, দিদি নং ওয়ান এর সেটে লক্ষ্মী কাকিমার লড়াই করার ছবি। তবে চমক আছে। লক্ষ্মী কাকিমা একা যায়নি। তার প্রতিপক্ষ হিসেবে আরেকজন গেছে সেখানে।

তিনি হলেন রঞ্জনা মুখার্জী অর্থাৎ বিনুনি। লক্ষ্মী কাকিমা আর বিনুনি একসঙ্গে লড়াই করবেন কিন্তু একে অপরের প্রতিপক্ষ হয়ে। তাকে সমর্থন করতে আসবে দেবুদা আর লক্ষ্মী কাকিমার পুরো পরিবার। রচনাকে নিজের জীবনের গল্প শোনাবেন লক্ষ্মী কাকিমা আর ঝরঝর করে কাঁদবেন। লক্ষ্মী কাকিমা কি প্রেশার কুকার জিতে নিয়ে যেতে পারবে?

দিদি নং ওয়ান কি হতে পারবে লক্ষ্মী কাকীমা নাকি বিনুনি এখানে হারিয়ে দেবে? সেটা জানার জন্য আপনাকে আগামী দশই জুলাই এর এপিসোড দেখতে হবে। তবে ইতিমধ্যেই জলসার ভক্তরা বলতে শুরু করেছেন যে এটা তো ধুলোকণা থেকেই কপি করা হয়েছে। ওখানেও রিয়েলিটি শো’র কনসেপ্ট দেখানো হয়েছিল এবং সুপার সিঙ্গারের প্রতিযোগীরাই ছিল।যদিও জি বাংলার ভক্তরা এসব পাত্তা দিচ্ছে না। তারা বলছেন যে, অপেক্ষা করো, লক্ষ্মী কাকিমা আবার ঝাঁটাপেটা করবে তোমাদের মন ফাগুনকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending