Connect with us

Bangla Serial

‘আমি কারোর অনুপ্রেরণায় হুরহুর করে হিন্দি বলি না, চরিত্রের প্রয়োজনে বলি’, সুলতার হিন্দিকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হিন্দির সঙ্গে তুলনা করায় রেগে গেলেন ছোটকাকি লোপামুদ্রা সিনহা!

Published

on

মিঠাই ধারাবাহিকে প্রচুর পার্শ্বচরিত্র রয়েছে যারা না থাকলে সিরিয়ালটা জমত না। মিঠাই আর সিড তো সিরিয়ালের প্রাণভোমরা কিন্তু হল্লা পার্টি ছোট কাকা ছোট কাকি দাদাই ঠাম্মি পিপি ছাড়া সিরিয়াল কখনোই জমবে না। এছাড়াও পরিবারের বাইরের সদস্য যেমন রুদ্র, ধারা এরা ছাড়াও মিঠাই খুব রংহীন লাগবে আমাদের কাছে।

আমরা দেখতে পেয়েছি যে কিছুদিন আগেই স্যান্ডি বিয়ে করেছে ওমি আগারওয়ালের ছোটবোন পিংকি কে।তারপর থেকে পিপি পিংকির সঙ্গে হিন্দিতে কথা বলার চেষ্টা করছে আর তার সেই ভাঙাচোরা হিন্দি শুনে হেসে কুটিপাটি খাচ্ছে বাড়ির লোকেরা। এছাড়াও স্যান্ডির মা অর্থাৎ পিংকির শাশুড়ি ও ভাঙ্গা ভাঙ্গা হিন্দি বলছে জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটা গুজব উঠেছে যে, ছোট কাকি অর্থাৎ শুলতা নাকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বলা হিন্দির অনুপ্রেরণায় এরকম হিন্দি বলছেন। ‌

যা শুনে খুব বিরক্ত হয়েছেন লোপামুদ্রা সিনহা যিনি ছোট কাকির ভূমিকায় অভিনয় করছেন।তিনি কিছুক্ষণ আগে ফেসবুকে পোস্ট দিয়ে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে,চরিত্রের প্রয়োজনে তাকে এরকম করে হিন্দি বলতে হচ্ছে, কারোর অনুপ্রেরণায় তিনি এরকম হিন্দি বলছেন না।


অর্থাৎ সমালোচকদের মুখে তিনি ভালোভাবে ঝামা ঘষে দিলেন। আশা করা যায় এবার তার হুরহুর হিন্দি শুনে কেউ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম টেনে আনবেন না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending