Bangla Serial

Lovely Maitra: স্টার জলসার ‘গুড্ডি’ ছাড়ার পর এবার জি বাংলায় হাঁড়ির খবর ফাঁস করলো লাভলি মৈত্র! বাড়ির বাচ্চার দুষ্টুমি নিয়ে হাজির টিভির পর্দায়

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় টেলিভিশন শো হচ্ছে দিদি নাম্বার ওয়ান। এই শো সঞ্চালনার গুরু দায়িত্ব রয়েছেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। ‌‌বাঙালি দর্শক কুলের অত্যন্ত পছন্দের তিনি। এই অনুষ্ঠানে যোগ দেওয়া প্রতিটি মেয়ের লড়াই, সুখের গল্প মুগ্ধ হয়ে শোনে বাঙালি দর্শক। বলা বাহুল্য এই শো‌ আর রচনা ব্যানার্জি কার্যত সমার্থক শব্দ হয়ে উঠেছেন।

এই শো’তে সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রেটিরাও আসেন। এছাড়াও বিভিন্ন ফিল্মের প্রোমোশন হয়ে থাকে। এই শোতে তারকাদের সঙ্গে উপস্থিত হন তাঁদের সন্তানেরাও। সম্প্রতি, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী সৌমী ব্যানার্জি, অভিনেত্রী লাভলী মৈত্র, অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়েরা। সঙ্গে তাঁদের খুদেরা।

বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী সৌমি ব্যানার্জী। ছোটপর্দায় বিভিন্ন ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় এই অভিনেত্রীকে। ‘সৌদামিনীর সংসার’, ‘জীবন সাথী’, ‘অপরাজিতা অপু’, ‘কড়ি খেলা’র মতো বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

বাস্তব জীবনে এই অভিনেত্রী কিন্তু বিবাহিত। সম্প্রতি মেয়ে শ্রেয়াংশীকে নিয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই জানান তাঁর মেয়ে ঠিক কতটা দুরন্ত, কতটা দস্যি। আর সেই দস্যি, দামাল মেয়েকে সামলাতে অভিনেত্রীর মায়ের নাভিশ্বাস ওঠার জোগাড়।

দিদি নাম্বার ওয়ান-এর এই মঞ্চে এদিন উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী লাভলী মৈত্র‌ও। ‘জলনূপুর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এরপর হঠাৎ করেই হারিয়ে যান এই প্রতিভাময়ী অভিনেত্রী। বর্তমানে বিভিন্ন ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা যায় এই অভিনেত্রীকে। স্টার জলসার সম্প্রচারিত হওয়া গুড্ডি ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছিল। যদিও সম্প্রতি সেই ধারাবাহিকে তাঁর চরিত্রের মুখ বদল হয়েছে। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি শুরু করেছেন নিজের রাজনৈতিক পথচলাও। একুশের বিধানসভার নির্বাচনে তৃণমূলের টিকিটে লড়ে তিনি সোনারপুর দক্ষিণের বিধায়ক‌ও হয়েছেন।

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে তিনি উপস্থিত হয়েছিলেন মেয়ে রিহানাকে নিয়ে। সেখানেই নিজের মেয়ের ভালো গুণের কথা জানান তিনি। অভিনেত্রী জানান তাঁর ব্যস্ততা তাঁর মেয়েকে কতটা বড় করে তুলেছে। মাত্র ৫ বছর বয়সেই কতটা দায়িত্বজ্ঞান সম্পন্ন হয়ে উঠেছে সে। এক‌ইসঙ্গে রিহানাও জানায় তার মা তার জন্য কী কী করে! দেখুন দিদি নাম্বার ওয়ান।

Ratna Adhikary