Connect with us

Bangla Serial

Madhabilata: দু’দিন যেতে না যেতেই মাধবীলতাকে প্রপোজ করল সবুজ! ‘সিরিয়াল শুরু হল কি না হল এরমধ্যেই প্রেম নিবেদন?’, হতবাক নেটপাড়া

Published

on

ধারাবাহিক শুরু হয়েছে সবেমাত্র দুদিন হল কিন্তু এর মধ্যেই বিতর্কের সম্মুখীন হয়েছে মাধবীলতা। প্রথমেই তো ধারাবাহিকের সময় নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। মন ফাগুনকে সরিয়ে দিয়ে এই ধারাবাহিক এসেছে তাই মন ফাগুনের ভক্তদের একটা আলাদা রাগ রয়েছে।

New Serial Madhabelata: Madhabelata in battle to save forest with sharp  weapons, new Bengali serial starting today | New Star Jalsha Bangla serial  Madhabilata is starting from todayNews WAALI | News Waali

তার ওপর যখন মাধবীলতার ইন্ট্রোডাকশন হলো ধারাবাহিককে তখন ব্যাকগ্রাউন্ডে বাজছিল হিন্দি গান যেটা অনেকের ভালো লাগেনি।একজন আদিবাসী মেয়ে আসছে, তার ব্যাকগ্রাউন্ডে হিন্দি গান বাজানোর কী ছিল? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। তার ওপর নতুন যে প্রমো দেখা গেছে সেটা দেখে মাথায় হাত নেটিজেনদের।


সকলেই বলছেন যে সবেমাত্র দুদিন হল এর মধ্যেই সবুজ নিজের মনের কথা লাল গোলাপ দিয়ে জানিয়ে দিল মাধবীলতাকে? সুস্মিতের অভিনয় এখানে একদম ভালো হচ্ছে না কারণ সারাক্ষণ ক্যামেরা চোখে নিয়ে এসে ঘুরে বেড়াচ্ছে আর সবথেকে বড় কথা টেলি লেন্স নিয়ে চোখের সামনে একজন দাঁড়িয়ে আছে, তার ছবি কে তোলে?সত্যি কথা বলতে বরণ ধারাবাহিকে ইন্দ্রানী আর নায়রার টক্করের জন্যই লোকের ভালো লাগতো। সুস্মিতের চোখের মুখের আলাদা করে কোন এক্সপ্রেশন ছিল না। এখানেও সেই এক কান্ড।

আর তার ওপর যেভাবে সে সারাক্ষণ ফলো করে এবং বিনা অনুমতিতে একজন মেয়ের ছবি তোলে, এই জিনিসটা কিন্তু একটা ক্রাইম। গল্পটা একদম অন্যরকম। দেখা যাক কী হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending