Madhabilata: ঋষি-পিহুর খেল খতম, রাত সাড়ে আটটা থেকে স্টার জলসায় আসছে মাধবীলতা! টাইম স্লট ঘোষণা করে দিল জলসা, ক্ষেপে গিয়ে মাধবীলতা বয়কট করার ডাক দিল ঋষিরাজ ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Madhabilata: ঋষি-পিহুর খেল খতম, রাত সাড়ে আটটা থেকে স্টার জলসায় আসছে মাধবীলতা! টাইম স্লট ঘোষণা করে দিল জলসা, ক্ষেপে গিয়ে মাধবীলতা বয়কট করার ডাক দিল ঋষিরাজ ভক্তরা

Published

on

ঠিক যেটার আশঙ্কা করছিলেন মন ফাগুন ভক্তরা সেটাই হলো।আপনাদের জানিয়ে রাখি যে টলি পড়া সূত্রে জানা যাচ্ছে মন ফাগুন এই মাসেই শেষ হয়ে যাচ্ছে আর বলতে গেলে দশ দিনের অপেক্ষা, তারপরেই মন ফাগুন শেষ। শুটিং হবে আর মাত্র কিছুদিন এরপরে আমরা দেখতে পারবো না ঋষিরাজ আর পিহুকে।
Watch Mon Phagun All Latest Episodes on Disney+ Hotstar

এই খবরটা শুনে অনেকের মনে খুব ধাক্কা লেগেছে তবে অনেকে আশা করছেন যে হয়তো খেলাঘর শেষ হয়ে সেই জায়গায় মন ফাগুন দেওয়া হবে কিন্তু মন ফাগুনের জায়গা দখল করে নিয়েছে মাধবীলতা। খেলাঘর শেষ হচ্ছে না। মন ফাগুন শেষ হয়ে যাচ্ছে। টলি পাড়ার ভেতরের খবর তো তাই বলছে।

কিছুক্ষণ আগে ই স্টার জলসা দিয়ে দিয়েছে নতুন টাইম স্লট যেখানে মাধবীলতা আগামী ২২শে আগস্ট থেকে সোম থেকে রবি রাত সাড়ে আটটায় দেখানো হবে। আর মন ফাগুন কখন দেওয়া হবে সেটা কিন্তু এখনো বলা হলো না।

যখন নবাব নন্দিনীর স্লট দেওয়া হয়েছিল তখন কিন্তু গোধূলি আলাপ যে রাত সাড়ে দশটা থেকে দেখানো হবে সেটা সঙ্গে সঙ্গে দেখানো হয়েছিল কিন্তু এখনো পর্যন্ত মন ফাগুন কখন হবে সেটা বলা হলো না তাই বোঝাই যাচ্ছে যে শেষ হবে মন ফাগুন।


আর এতেই রেগে গিয়ে ঋষিরাজ ভক্তরা বলছে যে মাধবীলতাকে বয়কট করতে হবে। এই সিরিয়ালের টিআরপি যাতে কম হয় সেটা খেয়াল করতে হবে এবং তারপরে যেন মন ফাগুনকে আবার ফিরিয়ে নিয়ে আসতে বাধ্য হয় চ্যানেল এরকম একটা প্ল্যানিং ভক্তদের মধ্যে চলছে কিন্তু সেটা বাস্তবে কোনদিনও সম্ভব না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending