Connect with us

Bangla Serial

Madhabilata: নবাব নন্দিনীর পর মাধবীলতা! শুরু হতে না হতেই ভাদ্র মাসে সবুজ মাধবীর হিন্দু মতে বিয়ে সম্পন্ন, ‘এখন সব সিরিয়ালে এত বিয়ে দেওয়ার তাড়া কেন তাও ভাদ্র মাসে?’, হতবাক নেটিজেনরাও

Published

on

সবেমাত্র ১৪ দিন হলো শুরু হয়েছে স্টার জলসায় মাধবীলতা। তবে খুব বেশি যে আলাপ-আলোচনা বা সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায় এমনটা নয়। গল্প হিসেবে দেখতে গেলে ইউনিক ছিল কিন্তু মাধবীলতার পিছনে যেভাবে ছিনে জোঁকের মতো লেগেছিল সবুজ সেটা দর্শক পছন্দ করেননি।

Madhabilata 29 August Full Episode 2022 | মাধবীলতা আজকের পর্ব

শেষ পর্যন্ত মাধবীলতাকে বিয়ে করার জন্য নিজের বাবার বিরুদ্ধে যাওয়ার টোপ দেয় সবুজ আর সেই ফাঁদে পা দিয়ে দেয় মাধবী। অনেকে এমনটাই বলছেন কারণ ধারাবাহিক শুরু হতে না হতেই ইতিমধ্যেই কিন্তু বিয়ের প্রোমো চলে এসেছে মাধবীলতায়।‌ বাবা পুষ্পরঞ্জনকে বদলানোর দায়িত্ব নিয়েছিল সবুজ আর মাধবী তাকে বিশ্বাস করে মন্দিরে সাত পাক ঘুরে মালা বদল করে এবং সিঁদুর পরে সবুজকে বিয়ে করে নেয় মাধবী। আসলে পুষ্পরঞ্জন সবুজকে বলেছিল মাধবীলতাকে বিয়ে করে আনতে। তাতে জংলাহাটা মাধবীলতা শূন্য হয়ে যাবে আর পুষ্পরঞ্জন সমস্ত গাছ কেটে ফেলবে।

অর্থাৎ কিছুদিনের মধ্যেই পুষ্পরঞ্জনের বাড়ি চলে আসছে মাধবী আর শ্বশুর বাড়িতে এসেই শুরু হয়ে যাবে সকলের বিরুদ্ধে প্রতিবাদ। মানে সেই একই গল্প শুরু হয়ে যাচ্ছে। দর্শক এবার বিরক্ত হয়ে যাচ্ছে। তারা বলছেন যে ধারাবাহিক শুরু করেই বিয়ে দিয়ে দিচ্ছেন কেন বুঝতে পারছি না। আর প্রত্যেকটা বিয়ে তো স্বাভাবিক নয়। কখনো নায়ক নিজের সুবিধার জন্য বিয়ে করছে আবার কখনো নায়িকা পরিবারের মন রাখতে বিয়ে করে ফেলছে। এখন দেখা যাক মাধবীলতা সামনে কোন বড়সড় চমক আসে কিন্তু যদি না আনতে পারে তাহলে লক্ষ্মী কাকিমা আবার ঝামা ঘষবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending