Connect with us

Bangla Serial

মামণির বদমাইশিতে আবার মৃত্যুর কবলে উর্মি!সত্যিটা জানতে পারলে সাত্যকি মেরেই ফেলবে মামণিকে, ‘প্লিজ এবার এই কাকা-মামণিকে দূর করো’, রেগে লাল উর্মির ভক্তরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকটি আগে দেখানো হতো রাত 10 টা থেকে কিন্তু পরবর্তীকালে জি বাংলার নতুন সিরিয়াল আনার কারণে সমস্ত সময় বদলে দেয় এবং বর্তমানে প্রাইম স্লট রাত ন’টা থেকে দেখানো হচ্ছে এই ধারাবাহিক। আয় তবে সহচরীর সঙ্গে সমানে সমানে টক্কর দিচ্ছে এই ধারাবাহিক। আর এবার আরো একবার বিপদের মুখে উর্মি।

সত্যি বলতে সরকার পরিবার কোনদিনও নিরবিচ্ছিন্ন শান্তি পায়নি। কিছুদিন আগেই মুমুর বিয়ে নিয়ে এত অশান্তি হল। সেখানে সুমন বাবা মাকে নিয়ে চলে গেল নন্দিনীকে বিয়ে করবে না বলে। নন্দিনী ভীষণ ভাবে অসুস্থ হয়ে পড়ে এবং দর্শকরা হয়ে যায় তাজ্জব। সুমন হয়তো নন্দিনীর ভালোর জন্যেই এই বিয়ে করবে না বলে নিজেদেরকে সান্ত্বনা দিচ্ছেন অনেক দর্শক কিন্তু মনে মনে সকলেই চাইছে যে সুমন এসে বিয়ে করে নিক মুমুকে। অন্যদিকে জামাইষষ্ঠীর আমন্ত্রণ রক্ষা করতে বাপের বাড়ী এসেছে উর্মি সাত্যকি।

মামণিকে দেখে উর্মি ভীষণ বিরক্ত, তবে মামণি আবার নিজের বদমাইশি করতে ব্যস্ত। আইবুড়োভাতের সময় দেখানো হয়েছিল, রিনি যখন চিংড়ি মাছ রান্না করে নিয়ে এসেছিল তখন রাগী আন্টি বলেছিলেন যে,সাত্যকির চিংড়ি মাছে এলার্জি আছে। সাত্যকি চিংড়ি মাছ খেলে অসুস্থ হয়ে পড়বে। সেইজন্যে মামণি টুকাইয়ের খাবারে চিংড়ি মাছ মিশিয়ে দিয়েছে যাতে সেটা খেয়ে টুকাই অসুস্থ হয়ে পড়ে। সবথেকে বড় কথা শুধু চিংড়ি মাছ নয়,যখাবারে আবার বিষও মিশিয়ে দিয়েছে মামণি‌।

উর্মি কিছু একটা আঁচ করতে পারবে আর টুকাই বাবুর থেকে খাবারটা নিয়ে নিজে খেয়ে ফেলবে।তারপরই চরম অসুস্থ হয়ে পড়বে সে এবং বাধ্য হয়ে তাকে অক্সিজেন দিয়ে হাসপাতালে নিয়ে যেতে হবে।গোটা ঘটনা দেখে ভীষণ ক্ষিপ্ত নেটিজেনরা এবং সকলেই বলছেন যে এবার সাত্যকি জানতে পারুক যে মামণি আবার তাদের ক্ষতি করার চেষ্টা করেছে, মামণিকে খুনই করে ফেলবে সাত্যকি। সকলেরই এখন চাইছেন উর্মি যাতে খুব জলদি সুস্থ হয়ে যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending