Connect with us

Bangla Serial

মা হলেন মানালি দে? অন্নপ্রাশনে ছোট্ট পুঁচকিকে কোলে নিয়ে মানালি-অভিষেকের মিষ্টি ছবি ভাইরাল!

Published

on

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণার মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে। মানালি জনপ্রিয়তার শীর্ষে এসেছিলেন স্টার জলসার বউ কথা কও ধারাবাহিক দিয়ে। এরপরে নকশি কাঁথা ধারাবাহিকে তার অভিনয় মানুষ মনে রেখেছে আর এখন ধূলোকণাতে ফুলঝুরি চরিত্রে তিনি মাতিয়ে দিচ্ছেন পর্দা।

ব্যক্তিগত জীবনে গায়ক সপ্তক কে বিয়ে করেছিলেন মানালি কিন্তু বিবাহিত জীবন সুখের হয় নি। পরবর্তীকালে ডিভোর্স হয়ে যায় তার।ঈদের পরে জীবনে আসে পরিচালক অভিষেক যার সঙ্গে গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন মানালি এবং এখন তাদের দাম্পত্য জীবন চুটিয়ে আনন্দ করছেন।

এর মধ্যেই আজ দুপুরে মানালির ইনস্টাগ্রাম একাউন্ট থেকে কিছু ছবি ভাইরাল হয় এবং সকলেই ভাবেন যে মানালি মা হয়ে গেছেন এবং তার মেয়ের বয়স এখন ছয় মাস। মানালির কোলে একটি পুঁচকে বাচ্চাকে দেখা যায় এবং পাশে দাঁড়িয়েছিলেন অভিষেক। এই ফ্যামিলি ফটোগ্রাফ দেখে ফুলঝুরির অনুরাগীরা বলতে থাকে, পুরো পারফেক্ট ফ্যামিলি ফটো। অনেকেই জিজ্ঞেস করেন যে আপনি মা হয়ে গেলেন আর আমাদেরকে জানালেন না?

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

যদিও এটা মানালির নিজের সন্তান নয়। কোন এক পরিচিতের সন্তান এই পুঁচকি বাচ্চাটি এবং তার নাম রিওনা। আজ তারই অন্নপ্রাশন ছিল এবং সেখানেই আমন্ত্রিত ছিলেন মানালি। মিষ্টি বাচ্চাটিকে দেখে লোভ সামলাতে পারেননি কোলে তুলে ছবি তুলবার জন্য।

যদিও অভিষেক মানালি এবং এই বাচ্চাটিকে দেখে সকলেই বলছেন যে ঠিক এরকমই ছবি যেন শীঘ্রই দেখতে পাই।

Trending