এই পথে এই ফিরলেন ছোট ঠাম্মি,এরমধ্যেই অভিনয় ছেড়ে নতুন ভূমিকায় অবতীর্ণ হলেন মানসী সিনহা! তাজ্জব দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

এই পথে এই ফিরলেন ছোট ঠাম্মি,এরমধ্যেই অভিনয় ছেড়ে নতুন ভূমিকায় অবতীর্ণ হলেন মানসী সিনহা! তাজ্জব দর্শকরা

Published

on

টলিপাড়ায় বহু প্রতিভাবান অভিনেত্রীর মধ্যে অন্যতম হলেন মানসী সিনহা। নিজের অভিনয় দক্ষতা মাধ্যমে দর্শকদের মধ্যে কুড়িয়েছেন প্রশংসা। ছোট পর্দা-বড় পর্দা মিলিয়ে রয়েছে একাধিক কাজ।

এই মুহূর্তে মানুষের সিনহা এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অভিনয় করছেন। তবে এরই মাঝে এল সুসংবাদ। একটি নতুন যাত্রা শুরু করতে চলেছেন মানসী।

অভিনয়ের পর এবার পরিচালনায় এগোতে চলেছেন মানসী। ছবির নাম এটা আমাদের গল্প। একেবারে নতুন স্বাদের একটি ছবি নিয়ে হাজির হতে চলেছেন পরিচালিকা মানসী সিনহা।

অভিনয় করবেন বেশকিছু নাকি তারকারা। জানা গিয়েছে মুখ্য চরিত্রে থাকবেন অপরাজিতা আঢ্য, শাশ্বত বন্দ্যোপাধ্যায়। এছাড়াও দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহাগ সেন, খরাজ মুখোপাধ্যায়ের মতো পরিচিত তারকাদের। তবে জানা গিয়েছে এই ছবিতে কেবল পরিচালকের ভূমিকাতেই থাকছেন মানসী সিনহা। অভিনয়ে দেখা যাবে না তাঁকে। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে কলকাতার একাধিক এলাকায়।

কী বিষয় নিয়ে তৈরি হচ্ছে সিনেমা? মানসী জানান জীবনের পথে চলতে চলতে যখন মনে হয় এইবার শেষ তখনই বেঁচে থাকার মানে নতুন হয়। এই গল্পের দুটি মানুষের ক্ষেত্রে এমনটাই হয়েছে। হঠাৎ করেই দেখা হয়। তারপর? সেই কী হওয়া নিয়েই তৈরি হচ্ছে ‘এটা আমাদের গল্প’।

জানা যায় বেশ কিছু সমস্যা থাকায় লকডাউনের আগে আচমকাই বন্ধ হয়ে গিয়েছিল এই সিনেমার শ্যুটিং। তবে এবার একেবারে পাল তুলে ধরেছেন মানসী নিজেই। অপেক্ষার পালা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending