Bangla Serial

Serial End: রাতারাতি সিরিয়াল থেকে উধাও পাঁচটি গুরুত্বপূর্ণ চরিত্র! এবার বন্ধের মুখে জনপ্রিয় ধারাবাহিক! কপাল পুড়লো দর্শকদের

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘আলতা ফড়িং'(Aalta Phoring)। একটা সময় টিআরপি তালিকায় প্রথম স্থানে নাম থাকত এই ধারাবাহিকের। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কমেছে জনপ্রিয়তা। আসলে এখন স্টার জলসার পর্দায় এখন একাধিক নতুন ধারাবাহিকের ভিড়! শুটিং শুরু হয়ে গিয়েও এখনও স্লট পায়নি ধারাবাহিক রামপ্রসাদ। নতুন ধারাবাহিকের জেরে বন্ধের মুখে অনেক ধারাবাহিক! নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’(Meyebela) আসায় ‘স্লট হারা’ হয়েছে ‘আলতা ফড়িং’(Aalta Phoring)।
kkkkkkkkkkkkkkkkkkk

আর এর মধ্যেই গুঞ্জন উঠেছে অতি শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন খেয়ালী মন্ডল এবং অর্ণব মুখার্জি। এই জুটি’কে দারুন পছন্দ হয়েছিল দর্শকদের। কিন্তু হঠাৎ করে ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে গল্প বদলে ফেলে আলতা ফড়িং। নায়ক অভ্র হয়ে ওঠে ভিলেন। আর তার জায়গায় নতুন নায়ক হয়ে আসে অর্জুন ওরফে অভিনেতা অভিষেক বোস।

নায়ক হঠাৎ করে ভিলেন হয়ে যাওয়ায় ক্ষোভের সৃষ্টি হয়।‌ মহা গুরুত্বপূর্ণ এই চরিত্রটি রাতারাতি গুরুত্ব হারিয়ে ফেলে। এখন তো মাঝেসাঝে দেখা যায় একটা সময় নায়ক হিসেবে দর্শকের মন জিতে নেওয়া এই চরিত্রটিকে। তবে শুধু একা এই চরিত্রটি নয়। ‌ এই ধারাবাহিক থেকে হারিয়ে গেছে আরও চারটি চরিত্র। যার মধ্যে অন্যতম হলো ফড়িংয়ের শ্বশুর, অভ্রর পিসিমনি, অভ্রর ছোটকাম্মা আর অমৃতা আর সোমুর ছোট্ট কন্যা।

প্রত্যেকটি চরিত্রই দর্শকদের অত্যন্ত প্রিয় এবং অত্যন্ত কাছের ছিল। এই চরিত্রগুলিকে দেখতে না পেয়ে ক্ষোভ দর্শকদের মধ্যে। তবে এতগুলো চরিত্রকে একসঙ্গে তুলে নেওয়ার কী কারণ? এইসব চরিত্রের অনুপস্থিতির জন্যই দর্শক আগ্রহ হারিয়েছে এই ধারাবাহিক থেকে। টিআরপি তালিকায় নিম্নমুখী রেটিং। এখন ফড়িং-এর যমজ বোন এনে‌ ট্র্যাক বদল‌ করছে এই ধারাবাহিক।
oiiiiiiiiiiiiiii

TollyTales Entertainment Desk