‘একটা সুস্থ স্বাভাবিক বিয়ে দেখাতে পারে না কেন? বন্ধ হোক সিরিয়াল’, খেলনা বাড়ির নতুন প্রোমো দেখে কটাক্ষ নেটিজেনদের! – Tolly Tales
Connect with us

Bangla Serial

‘একটা সুস্থ স্বাভাবিক বিয়ে দেখাতে পারে না কেন? বন্ধ হোক সিরিয়াল’, খেলনা বাড়ির নতুন প্রোমো দেখে কটাক্ষ নেটিজেনদের!

Published

on

বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম হয়ে উঠেছে বাংলা সিরিয়ালগুলো। দর্শকদের চাহিদা দেখেন চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে। প্রায় সব ধারাবাহিকের গল্প একে অপরের থেকে একটু হলেও আলাদা। পুরোটাই আবার একেবারে অন্য ধরনের বিষয়বস্তু এবার স্থান পেয়েছে।

মধ্যে অন্যতম হলো খেলনা বাড়ি। জি বাংলার সিরিয়ালটি কৃষ্ণনগরের মাটির পুতুল বিক্রেতা মিতুলের গল্প দিয়ে শুরু করা হয়েছিল। মিতুল অত্যন্ত গরীব। তাই পরিবার চালাতে পুতুল বিক্রি করে সে। অন্যদিকে নায়ক ইন্দ্রজিৎ বড়লোক বাড়ির বদমেজাজি পুত্র।

যে কারণেই হোক ধারাবাহিক শুরু হওয়ার পর থেকে সঙ্গে সঙ্গে তা জনপ্রিয় হয়ে উঠতে পারেনি। তাই এবার একটা ধামাকা নিয়ে আসার চেষ্টা করছে চ্যানেল কর্তৃপক্ষ। দেখানো হচ্ছে মিতুল আর সাতপাকে বাঁধা পড়বে।

কিন্তু ঠিক সেই সময়ে ছোট্ট গুগলি অপহরণ হয়ে গেছে এমন খবর আসে। উৎকন্ঠিত হয়ে ওঠে বাড়ির সবাই। স্বাভাবিকভাবেই এই দুসংবাদের প্রভাব পড়ে বিয়ের উপর। এই খবর যখন আসে তখন দুজন সাতপাক ঘুরছিল।

অন্যদিকে বুগলির অপহরণ হয়ে যাবা খবর শুনে বিয়ের মণ্ডপ থেকে তাকে বাঁচাতে পালিয়ে যায় ইন্দ্রজিৎ। ইন্দ্রজিতের পেছন পেছন দৌড়ায় তার হবু স্ত্রী মিতুল। এই প্রোমো সামনে আসতেই আবার কটাক্ষের শিকার হতে হল ধারাবাহিকটিকে।

বর্তমানে ধারাবাহিকে বিয়ে নিয়ে একটা আলাদা ট্রেন্ড শুরু হয়েছে। কোনও ধারাবাহিকে সুস্থ-স্বাভাবিকভাবে বিয়ে সম্পন্ন হলো এমনটা দেখানো হয় না। এর আগে একটা ঝড় উঠেছিল উড়ন্ত সিঁদুর, উড়ন্ত মালা, কনে বদল, বর বদল এমন বিষয়গুলিকে কেন্দ্র করে।

এ বিষয়টি নিয়ে বেশ রেগে গেছে দর্শকরা। ভিডিওটি কমেন্ট বক্সে এমন নানা মন্ত্যব্য উঠে এসেছে। কেউ কেউ বলছে বিয়েটা যেন ছেলেখেলা। আবার কেউ কেউ বলছে সিরিয়ালটা ফালতু, বন্ধ করে দেওয়া হোক। আবার কেউ এই সিরিয়ালটাকে পাগলের মেলা বলে দাবি করলো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending