রাগের মাথায় রিনি অর্থাৎ মিশমীকে ‘বে’শ্যা’ বলে অপমান উর্মির কিছু ভক্তদের! পাল্টা দিল রিনি, নাম ধরে ধরে ফেসবুকে ধুয়ে দিলো ট্রোলারদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

রাগের মাথায় রিনি অর্থাৎ মিশমীকে ‘বে’শ্যা’ বলে অপমান উর্মির কিছু ভক্তদের! পাল্টা দিল রিনি, নাম ধরে ধরে ফেসবুকে ধুয়ে দিলো ট্রোলারদের

Published

on

সাধারণ মানুষ সিরিয়ালের সঙ্গে প্রচন্ড একাত্ম বোধ করেন।তারা চরিত্রগুলোকে নিজেদের ঘরের লোক বলে ভেবে ফেলেন এবং অনেক সময় দেখা যায় তারা ভিলেন চরিত্রগুলোকে প্রচুর গালমন্দ করছেন। কিন্তু কিছু কিছু সময় তারা সেই চরিত্রে যিনি অভিনয় করছেন তাকে ব্যক্তিগত আক্রমণ করতে শুরু করেন আর সেই আক্রমণ যখন মাত্রা ছাড়িয়ে যায় মুখ খুলতে বাধ্য হন সেই অভিনেতা অথবা অভিনেত্রী।

এবারে ঠিক যেটা হলো অভিনেত্রী মিশমী দাস এর ক্ষেত্রে। মিশমী বর্তমানে ব্রেক নিয়ে ফিরে এসেছে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে। সেখানে রিনি চরিত্রেই সে ফিরেছে তবে এখন তার নাম মিস রিটা। নিজেকে আধুনিক করে সে নাকি বোম্বের নায়িকা হয়ে ফিরেছে। সেইজন্যে তার পোশাকের আমূল পরিবর্তন ঘটেছে।এমনিতেই রিনিকে সহ্য করতে পারেন না কেউই কিন্তু রিনির ফিরে আসার পর যেভাবে আমাদের এই পথ যদি না শেষ হয় এর কিছু ভক্ত রিনিকে সোশ্যাল মিডিয়ায় অপমান করতে শুরু করেছে তা মাঝে মাঝেই মাত্রা ছাড়িয়ে যাচ্ছিল।বিশেষত তারা মিশমী দাস কে অপমান করছিল এবং মিশমী দাস এর ব্যক্তিগত জীবন নিয়ে খুব বাজে বাজে অনেক কথা ফেসবুকে লেখা হয়েছে তাদের পক্ষ থেকে।

আর এবার মিশমি তাদের কমেন্টের স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করেছেন।তিনি বললেন যে পর্দায় তিনি নেগেটিভ চরিত্র করেন এবং তারজন্য তার চরিত্র কে সমালোচনা করা হয় তিনি সেটা উপভোগ করেন।কিন্তু বাস্তব জীবনে তার চরিত্র নিয়ে কথা তুলে যারা এই ফলগুলো করছেন তারা তাদের নিজেদের বড় হওয়া এবং শিক্ষার পরিচয় দিচ্ছেন।

তিনি দুজনের কমেন্ট পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তারা লিখেছেন যে রিনি নিজের অফস্ক্রিন চরিত্রকে আসলে অনস্ক্রিনে আনছে। রে’ড লাইট এরিয়ার মহিলাদের মত পোশাক পরছে রিনি। মিশমীর ক্যারেক্টারটাও সেরকম।

স্বাভাবিকভাবেই এই স্ক্রিনশট করে মিশমীর ভক্তদের রাগে গা রি-রি করছে।এর আগেও বহুবার অভিনেত্রীদের চরিত্র নিয়ে প্রশ্ন তোলা হয় এবং সবথেকে অবাক ব্যাপার যে মেয়েরাই প্রশ্নগুলো তোলেন। কেউ নেগেটিভ চরিত্র করছে মানে তাকে বে’শ্যা বলাটা কখনোই কাম্য নয়। এই দুই ভক্তকে এখন সোশ্যাল মিডিয়া তুলোধোনা করছেন বাকিরা। আর অনেকেই বাহবা জানাচ্ছেন মিশমীকে, চুপ না থেকে এদের বিরুদ্ধে বলেছেন বলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending