Pilu: এতদিন শাড়ি সিঁদুর শাঁখা পলা পরা অবস্থায় লক্ষ্মীমন্ত পিলু’কে দেখেছেন, এবার দেখুন উন্মুক্ত পেট বার করা ওয়েস্টার্ন পোশাকেও কেমন স্বচ্ছন্দ সে! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Pilu: এতদিন শাড়ি সিঁদুর শাঁখা পলা পরা অবস্থায় লক্ষ্মীমন্ত পিলু’কে দেখেছেন, এবার দেখুন উন্মুক্ত পেট বার করা ওয়েস্টার্ন পোশাকেও কেমন স্বচ্ছন্দ সে!

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু। ধারাবাহিকটি একটি গোধূলি আলাপের সঙ্গে পাল্লা দিতে পারছে প্রতি সপ্তাহে। নোলক-অরিন্দমকে হারাচ্ছে পিহির জুটি, তবে এখন রঞ্জা এবং মল্লার মুখ্য হয়ে উঠেছে।

পিলুর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মেঘা দাঁ। মেঘা গত বছরের ডান্স বাংলা ডান্সের ফাইনালিস্ট ছিলেন। অঙ্কুশ মেঘা-ডোনাকে নিয়ে খুব মজা করত। সেই মেঘাই এখন সকলের আদরের পিলু। সন্ধ্যা ছয়টা বাজলেই ঘরে ঘরে চলে জি বাংলা।আর পিহিরের জাদুতে মজে যায় সকলে।

 

View this post on Instagram

 

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official)

পিলুকে আমরা পর্দায় একরকম দেখে থাকি।তবে বাস্তব জীবনে মেঘা কেমন? প্রাণচঞ্চল এবং প্রচন্ড কথা বলে। সারাদিন সেটে বকবক করে সে। রিয়েল লাইফে বন্ধুদের সঙ্গে বেড়াতে যায় সে, জমিয়ে খাবার খেয়ে রিল ভিডিও করে।

রিল ভিডিওতেই এবার তাকে দেখাল একদম অন্য লুকে। সেই শাড়ি পরা পিলু নেই, এ যে অন্য কেউ। ক্রপটপ আর ডেনিম জিন্সে রয়েছে উন্মুক্ত পেট। একদম ইউনিক দেখতে লাগছে তাকে।‌ তার এই লুক দেখে মুগ্ধ দর্শকরা তবে অনেকে সমালোচনা করতে ছাড়ে নি। পিলুকে পেট বার করা ওয়েস্টার্ন পোশাকে দেখে তাদের মোটেই ভালো লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by 𝕄𝕖𝕘𝕙𝕒 𝔻𝕒𝕨 (@megha_daw_official)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending