Bangla Serial

বোনের স্বামীর সঙ্গে এখনও সম্পর্ক রয়েছে জগদ্ধাত্রীর? সব জেনে গেলো মেহেন্দি! উৎসবকে নিয়ে মেহেন্দির সঙ্গে শুরু ঝগড়া! আসছে টানটান পর্ব

এক অন্য ধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

বিয়ের প্রথম থেকেই সয়ম্ভু ও তাঁর জগদ্ধাত্রীকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগে সয়ম্ভুর সৎ মা বৈদেহী মুখার্জী। তবে একের পর এক চাল ফেল হয়। এবার আরও চেইপ ফেলেছে জগদ্ধাত্রীকে। এমনকি ঘরের রান্নাঘরেও ঢোকা বন্ধ করে দিয়েছে তার। একপ্রকার সয়ম্ভু ও জগদ্ধাত্রীকে কোনঠাঁসা করে দিয়েছে। যদিও শশুড়বাড়ির বাকিরা জগদ্ধাত্রীকে ঘরের বউ হিসাবে মেনে নিয়েছে।

তবে বৈদেহী জগদ্ধাত্রী ও সয়ম্ভুকে তাড়ানোর চেষ্টা করছে। অন্যদিকে রয়েছে মেহেন্দির বর উৎসব। যে প্রথমদিকে জগদ্ধাত্রীকে বিয়ে করবে ভেবেছিল, তবে জগদ্ধাত্রীর সঙ্গে সয়ম্ভুর বিয়ে হয়। তারপর নানান চেষ্টা করে উৎসব তাদের সম্পর্ক ভাঙতে কিন্তু জগদ্ধাত্রী তাকে ঠিক শায়েস্তা করে। এবার মেহেন্দি উৎসবকে নিয়ে কথা শোনালো জগদ্ধাত্রীকে।

মেহেন্দি বলে উৎসবের সাথে সম্পর্ক রেখেছে জগদ্ধাত্রী, তার সাথে ঘুরতেও যায় সে। এরপ নানান কুরুচিকর কথা বলে মেহেন্দি। মেহেন্দি এটাও জানে, যে জগদ্ধাত্রীই জ্যাস। তাই সে তাকে বলে জগদ্ধাত্রী তাকে গ্রেফতার করলেও তার কোনো যায় আসবে না। সয়ম্ভু মেহেন্দীকে আটকাতে এলে মেহেন্দি সয়ম্ভুকেও অপমানিত করে এবং তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে। এবার জগদ্ধাত্রী তার বোন মেহেন্দীকে কিভাবে জবাব দেবে তাই দেখার।

Ratna Adhikary