Bangla Serial

Jagadgatri: উৎসবের জন্য জগদ্ধাত্রীকে মারতেও পারে আবার মরতেও পারে মেহেন্দি! ভিলেন হলেও স্বামীর প্রতি ভালোবাসা মুগ্ধ করলো দর্শকদের! আসতে চলেছে চমকদার পর্ব

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

জগদ্ধাত্রীর চরিত্রে কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। বর্তমানে তাঁর দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে। অর্থাৎ পুলিশের কাজ করেন। তবে বাড়ির সকলে তার ‘জ্যাজ়’-এর কথা জানে না। কৌশিকী মুখার্জি আর ঠাম্মি এ ব্যাপারে জানে।
IMG 20230301 WA0082

বেশ কিছুদিন ধরে জগদ্ধাত্রীর বোনের স্বামী উৎসবকে হাতেনাতে ধরতে মরিয়া হয়ে উঠেছিলেন ‘জগদ্ধাত্রী’। প্রথমদিকে উৎসব ভাই বলে জগদ্ধাত্রীকে ছেড়ে দিতে বলে স্বামী সয়ম্ভু। তবে জগদ্ধাত্রী তা চায় না। সে স্বামীর কাছে শর্ত রাখে, যে সয়ম্ভুকে জগদ্ধাত্রী বা ভাই উৎসবের মধ্যে একজনকে বেছে নিতে হবে। তারপর জগদ্ধাত্রী যাতে উৎসবকে ছেড়ে দেয় তাই বৌদিকে সম্মান দিয়ে দেওর-বৌদির সম্পর্ককে তুলে ধরল। তবে উৎসব যখন সেটা বলে তখন জগদ্ধাত্রী স্পষ্ট জানায়, সে এখন তার বৌদি নয়, এখন সে জ্যাজ়। তাই তার কাজ সে করবে। জগদ্ধাত্রীর এরূপ ডায়লগ মুগ্ধ করল ভক্তদের।
jogodharti

এবার উৎসব জগদ্ধার্থীকে শায়েস্তা করতে জগদ্ধার্থীর আরেক রূপ অর্থাৎ জ্যাস স্যানালের কথা প্রকাশ্যে আনল। আর সেই সময় মেহেন্দি উৎসবের সাথ দেয়। আর সেই পর্বকেই ট্রোল করে এক দর্শক লেখেন, উৎসব মেহেন্দিকে বলে দিল যে জগদ্ধাত্রী হলো জ্যাস স্যানাল। জগদ্ধাত্রীকে দিয়েই জ্যাস স্যানালকে মারবে। উৎসব-এর জন্য মেহেন্দি মারতে পারে আবার মরতে পারে। কতো ভালোবাসে স্বামীকে।”
IMG 20230301 WA0081

TollyTales Entertainment Desk