Bangla Serial

Sohag Jol: শুভ্র মৃত! সিরিয়ালের নায়ককে পাওয়া যাবে মর্গে! পাগলের মতো আচরণ করতে লাগলো জুঁই! আসছে দুর্ধর্ষ পর্ব

শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। বেণী বৌদিকে নিয়ে শুরু হয় একের পর এল প্লট। যদিও কিছু দর্শক এটাকে শুভ্রর প’রকীয়া বললেও, অনেকেই বলেন এটা শুধুই বেনীর একতরফা টান ছিল শুভ্রের প্রতি।

এমনকি বেণী বৌদি তার গর্ভাবস্তার জন্য দায় করেন শুভ্রকে। যদিও সেই সন্তান আরেক দেওর সাম্য চ্যাটার্জির। এরইমধ্যে দিয়ে বেণী বৌদি দর্শকদের কাছে বেশ চর্চার কেন্দ্র হয়ে ওঠে। বেনীর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। শুভ্র এবং জুঁইয়ের জীবনে যাকে বারবার ঢুকতে দেখা গিয়েছে। উল্লেখ্য, বহুবার ‘সোহাগ জল’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে।

বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে তাতে শেষ হওয়ার প্রবণতা অনেক বেশি হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যে সাম্য চ্যাটার্জি পুলিশের হাতে ধরা পড়ে গিয়েছে। অন্যদিকে সন্তান জন্ম দিতে গিয়ে বেণী বৌদি মারা যায়। আর তার সন্তানকে দিয়ে যায় জুঁই-এর হাতে। এখন সেই সন্তানকে নিয়ে জুঁই-এর স্বপ্ন। আর এরমধ্যে জুঁই-এর জীবনে এল এক নয়া ঝড়।

আমরা আগেই দেখেছিলাম, জেলে সাম্য এক কয়েদিকে দেখতে পান, যাকে হুবহু শুভ্রর মতো দেখতে। আর তাই সে প্ল্যান করে এবার এর দ্বারাই সে প্রতিশোধ নেবে শুভ্র ও জুঁই-এর সাথে। অর্থাৎ ডবল রোল আসতে চলেছে শুভ্রর। হয়তো নকল শুভ্র আসল শুভ্রর বেশে জুঁই-এর সঙ্গে সংসার করবে। আর তারপরই জানা গেল শুভ্র নিখোঁজ।

এবার মিসিং ডায়রি করলে পুলিশ কিছুক্ষন বাদে তাদের মর্গে আসতে বলে। যা জেনে ভেঙে পরে জুঁই। তবে কি সত্যি সাম্যের প্ল্যান সফল হল? এবার কি তবে সত্যি মারা যাবে শুভ্র? আসবে নকল শুভ্র? কোন দিকে মোড় নিতে চলেছে জুঁই-এর জীবন? তবে আসল শুভ্র আর কোনোদিনই কি ফিরবে না? এসকল প্রশ্নের উত্তর মিলবে ধারাবাহিকের পরবর্তী পর্বগুলোতে।

Ratna Adhikary