Bangla Serial

Mithai 2: দুর্দান্ত খবর! আসছে ‘মিঠাই ২’! জল্পনা নয়, সম্মতি জানিয়ে দিয়েছে খোদ সৌমীতৃষা

গতকাল শেষ হয়েছে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় ইতিহাস রচনা করে যাওয়া ধারাবাহিক মিটাইয়ের। অন্তিম পর্বের শুটিংয়ে ভক্তদের উচ্ছ্বাস, ভালোবাসা, আবেগের বিস্ফোরণ ছিল দেখার মতো। মিঠাই বন্ধ হয়ে যাচ্ছে এই খবরে ভীষণভাবে কষ্ট পেয়েছিলেন ভক্তরা। যদিও যা শুরু হয়েছে তার শেষ হ‌ওয়া তো অনিবার্য।

গতকাল চিরকালের মতো পথ চলা বন্ধ হয়ে গেছে মিঠাই ধারাবাহিকে। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকের ঘরের মানুষে পরিণত হয়েছিলেন। ‌ বহু দর্শকের কাছে তো এই ধারাবাহিকটি ছিল টনিকের মতো। অর্থাৎ দেখলেই মন ভালো হয়ে যায়। কত মানুষের বিষণ্ণতাকে দূর করে হাসি ফুটিয়েছে এই ধারাবাহিক তার ইয়াত্তা নেই।‌

তা সে যাই হোক শুরু হলে শেষ তো মেনে নিতেই হবে। কিন্তু নিজেদের প্রিয় চরিত্রগুলিকে আর টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন না ভেবে দর্শকরা ভীষণই বিষন্ন। আলাদা আলাদা ভাবে অভিনেতাদের অন্যান্য কাজে দেখতে পেলেও আর তো সেই পারিবারিক গল্প, হাসি, ঠাট্টা, জমাটি আড্ডা, হৈহুল্লোড়, হল্লা পার্টির বিভিন্ন মিশন আর দেখা যাবে না। আর তাই এই ধারাবাহিকের যাত্রা শেষ হতে মন খারাপ অনুরাগীরা।

ইতিপূর্বে বা বর্তমান সময়ে মিঠাই ধারাবাহিকের মতো আর কোন‌ও বাংলা ধারাবাহিক জনমানসে এইরকম প্রভাব বিস্তার করেছে কিনা তা নিয়ে সন্দেহের যথেষ্ট অবকাশ রয়েছে। আর তাই মিঠাই শেষ হতে না হতেই মিঠাই পার্ট টু দেখার অপেক্ষায় বসে রয়েছেন দর্শকরা।

এমন কি গতকাল মিঠাই শেষ হওয়ার মুহূর্তে সেলিব্রেশনের সময় ‘মিঠাই ২’ আসার আগাম ঘোষণা করেন একজন। এমনকি সেই ঘোষণা শুনে মাথা নাড়তে দেখা যায় আদৃত ও সৌমীতৃষাকে। তাহলে কি আগামী দিনে মিঠাই ২ নিয়ে আবার‌ও টেলিভিশনের পর্দায় ফিরবেন আদৃত-সৌমীতৃষা?


ভিডিও সৌজন্যে-সিটি টকিজ

Titli Bhattacharya