Bangla Serial

Mithai Actor: অভিনয় করছেন মিঠাই এর আগে থেকে তবু সাফল্য ধরা দিচ্ছে না! “এতটা আন্ডাররেটেড কেন?”, সোমদা আর মিঠাইয়ের অফস্ক্রিন জুটি দেখে সিদ্ধার্থের ওপর ঝোল বের করল দর্শকরা

মিঠাই যেমন জনপ্রিয় মিঠাইয়ের চরিত্রগুলো তেমনই জনপ্রিয়। আর জনপ্রিয় হবে নাই বা কেন? মিঠাই তো মানুষে একটা ইমোশনে পরিণত হয়েছে। আর প্রায় দু বছর ধরে ধারাবাহিকটি চলছে, এই আবেগ হওয়ারই ছিল। তাই মিঠাইয়ের এক একটি চরিত্র মানুষের বেশ কাছের হয়ে গিয়েছে। তবে তার মধ্যেও বেশ কিছু চরিত্র যেন ততটা পাত্তা পায়না যতটা পাওয়া উচিত। আর এরকম একটি চরিত্র মনে হয়েছে মিঠাইয়ের সোমদা। অর্থাৎ, অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার।
raj

এমনিতেই মিঠাই ধারাবাহিকে সবথেকে ভালোবাসা কুড়িয়ে নিয়েছে অবশ্যই ধারাবাহিকের নায়িকা মিঠাই। অনেকেই মনে করেন সৌমিতৃষা আর মিঠাই দু’জনেই কিন্তু বেশ ভাগ্যবতী। দু’জনে মিলে আলাদা করেই ভালোবাসা ভরে যান। কারণ, দর্শকরা বার বারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ। আর নিজের নিজের ঘরের মেয়ে হয়ে উঠেছিল সৌমিতৃষা কুণ্ডু।
mithaiiiiiiiiiiiiii

দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। এখন সোশ্যাল মিডিয়ার দরুণ অনুরাগীরা নিজেদের কথা ও পছন্দের বিষয় এখন বেশ ভালো করে জানা যায়। সোশ্যাল মিডিয়াতেও তাই এনারা বেশ ভালোমতো নিজেদের আপডেট দিতে থাকেন। এদিকে এই মিঠাইয়ের আপডেটে বেশ ভালো মতোই হাইপ পান মিঠাই সোমদা জুটি।
jutiiii

এমনিতে প্রথমে ধারাবাহিকের গল্প সোমদার সঙ্গেই প্রথম বিয়ে হওয়ার কথা হয়েছিল। কিন্তু পরে গল্পের নানা টানা পোরেনে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয় মিঠাইয়ের। তারপর গল্প অন্যদিকে অনেক ঘুরেছে। সোমদার বিয়েটা সেই কিছুতেই সুখের হয়নি। তবে অফ স্ক্রিন আবার সোমদা আর মিঠাইয়ের জুটি ক্যা বাত। মিঠাইয়ের সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই তা বোঝা যায়।
juriiiiii

যেকোনও ট্রেন্ডিং গান বা রিল হলেই তাতে দুজনকে কোমর দোলাতে দেখা যায়। যেকোনও ট্রেন্ডিং যেমন পাঠান সিনেমা সব গানেই কোমর দোলাতে দেখা যেত। আর তাতেই কিন্তু তাঁদের অনুরাগীরা লিখেছেন, অফস্ক্রিন সোম আর মিঠাইয়ের কেমিস্ট্রি কিন্তু বেশ ভালো। যেখানে অফস্ক্রিন মিঠাই ও সিদ্ধার্থের প্রায় মুখ দেখা দেখি বন্ধ থাকে।

কিন্তু সোমদাকে নিয়ে উত্তেজনা কম হওয়ায় তাঁর বেশ কিছু অনুরাগী বেশ আক্ষেপ করেছেন। তাঁদের মতে ধারাবাহিক জগতের বেশ আন্ডাররেটেড চরিত্র ও অভিনেতা হলেন মিঠাইয়ের সোমদা, অর্থাৎ ধ্রুবজ্যোতি সরকার। আর তাতেই একজন তাঁর ছবি পোস্ট করে লিখেছেন, “এই মানুষটা এতটা আন্ডাররেটেড কেন? অ্যাক্টিং, ভয়েস, চেহারা, হাইট, ডান্স, পার্সোনালিটি, কোন দিকে খামতি তার?” আর তাতেই তাঁর অনুরাগীরা ভিড় জমিয়েছে। অনেকেই জানিয়েছেন, “নাচে ভালো হবে না কেন? ডান্স বাংলা ডান্স থেকে তো উঠেছেন”।

TollyTales Entertainment Desk