Connect with us

Bangla Serial

Mithai: সহজে নেচে নেচে বোমা নিষ্ক্রিয় কীভাবে করে জানেন? উচ্ছে বাবুকে দেখেই এবার প্র্যাকটিস করতে পারবেন আপনারাও! ভাইরাল সেই বিখ্যাত ভিডিও, হেসে খুন নেটিজেনরা

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিকের নাম আজ আর কেউ জানে না এমনটা নেই। মিঠাই রানী এবং উচ্ছে বাবুর সুন্দর কেমিস্ট্রি দর্শকদের বেশ ভালো লাগে। আর সেই সঙ্গে রয়েছে মোদক পরিবারের অন্যান্য সদস্যদের সুন্দর অভিনয় যা মন কেড়ে নিয়েছে বাঙালি দর্শকদের।

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের বিভিন্ন অজানা বিষয় দর্শকদের সামনে চলে আসে খুব সহজে। বিভিন্ন অজানা বিষয় নিয়ে ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তেমনই তারকা হয়ে উঠেছে আদৃত রায় ওরফে উচ্ছে বাবু। টেলিভিশনের এই হ্যান্ডসাম অভিনেতা এখন পরিণত হয়েছে জাতীয় ক্রাশ হিসেবে। বাঙালি মেয়েরা এখন উচ্ছে বাবু বলতে অজ্ঞান।

Mithai New Promo: চরম পদক্ষেপ ওমির, সিড-মিঠাইকে মারতে মনোহরাতে লাগাল টাইম বোমা! বুক কাঁপানো প্রোমো - Mithai Update: New promo shows Omi Agarwal put time bomb at monohora, Bangla News ...

এবার ঠিক তারই মাঝে ভাইরাল হয়েছে অভিনেতার একটি ভিডিও। এটি বোঝাই যাচ্ছে শুটিংয়ের ফাঁকে তোলা একটি ভিডিও। বলা যায় বিহাইন্ড দা ক্যামেরা শুট। আদৃত রায় এখন ব্যস্ত মিঠাইয়ের শুটিংয়ে।

এই ভিডিওতে দেখা গেলো যে টেবিলে সামনে বোমা রাখা রয়েছে। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছিল কেউ মোদক পরিবারের বিরুদ্ধে বোমা মারা চক্রান্ত করেছে। যদিও সেটাকে সেটা বুঝতে বাকি নেই কারোর। কারণ সেটা ছিল ওমি আগরওয়াল। সে সিদ্ধার্থর চিরশত্রু।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@_roy__adrit_)

যদিও অনেক কষ্টে সেই বোমের হাত থেকে মুক্তি পেয়েছিল পরিবারের সবাই। আর তার জন্য সমস্ত কৃতিত্ব ছিল উচ্ছে বাবুর। এই ভিডিওটা ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সকলেই কমেন্টে লিখেছে যে কীভাবে বোমা নিষ্ক্রিয় করতে হয় সেটা দেখে এবার প্র্যাকটিস করে নিন। বোঝাই যাচ্ছে ভিডিওটা মজার ছলে তৈরি করা হয়েছে। আসলে সেই সময় ডান্সের স্টেপ প্র্যাকটিস করছিলেন উচ্ছে বাবু আর সেটাই কেউ ভিডিও তুলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending