Bangla Serial

Mithai: মিঠাই বাড়ি ছেড়ে চলে গেলো আর ওদিকে মজা, দুষ্টুমিতে মেতে উঠলো হল্লা পার্টি! নিপার গাল ধরে টিপে দিলো বৌদি তোর্সা! কাণ্ড দেখে অবাক সবাই

দীর্ঘদিন একসঙ্গে একটি ধারাবাহিকে কাজ করতে করতে সবাই সবার অত্যন্ত কাছের এবং প্রিয় বন্ধু হয়ে ওঠেন। আর বিশেষ করে বেশিরভাগ অভিনেতাই যদি সমবয়সী হন তাহলে তো আর কথাই নেই। আর তেমনটাই হচ্ছে মিঠাই ধারাবাহিকের ক্ষেত্রে।

দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করার সুবাদে জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের পর্দায় দেখা যাওয়া প্রত্যেকটি চরিত্র‌ই একে অপরের ভীষণ ভালো বন্ধু হয়ে উঠেছে। এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্র যেমন শ্রীতমা, নিপা, মিঠাই, নন্দা, সোম, সিদ্ধার্থ, সবাই খুবই ভালো বন্ধু। এমনকী প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পরেই সিদ্ধার্থ ওরফে আদৃত নন্দা ওরফে কৌশাম্বীকে নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বেস্ট ফ্রেন্ড বলে উল্লেখ করেছিলেন। আর এই ধারাবাহিকের সেট থেকেই তাঁদের সেই বন্ধুত্বের সূত্রপাত।

কিছুদিন আগেই সৌমীতৃষা, ঐন্দ্রিলা, দিয়া একসঙ্গে রেস্তোরাঁয় লাঞ্চ সারতে গিয়েছিলেন।‌‌ সোমের সঙ্গে রিল করতে তো প্রায়শ‌ই দেখা যায় সৌমীতৃষাকে। শুধুমাত্র এই ধারাবাহিকের সেটে সৌমীতৃষা ও আদৃতের সম্পর্ক ভালো নয় বলে জানা যায়।

সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী তন্বী লাহা রায় একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করেন। যেখানে ভিডিওটি করছিলেন তন্বী। এছাড়া ওই জায়গায় উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা, ধ্রুবজ্যোতি, সৌমীতৃষা। সেখানে মিঠাইয়ের প্রাণপ্রিয় গোপালকে নিয়ে কিছু লিখতে দেখা যায় সোমকে।‌‌ আর তন্বী, গাল টিপে আদর করছিলেন ঐন্দ্রিলাকে যা অবশ্য অভিনেত্রীর কাছে জ্বালাতন সমান। আর পাশে দাঁড়িয়ে সমানে হাসছিলেন সৌমীতৃষা। এই ইনস্টাগ্রাম রিল ভিডিওটি সোশ্যাল মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। আর এই ধরনের মজার ভিডিও দেখতে হলে তন্বীর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখতে পারেন। আর তাহলেই দেখতে পাবেন ‌মিঠাই ধারাবাহিকের তারকাদের বিভিন্ন মজাদার মুহূর্ত।

Titli Bhattacharya