Bangla Serial

Shakyo Modak-Soumi: এতদিন শাক্যকে বোর্ডিং স্কুলে পাঠাতে চাইলেও, এবার সিদ্ধার্থকে বিয়ে করতে শাক্যকে হাত করতে চাইছে সৌমি! গলায় গলায় ভাব দুজনের! কেসটা কী?

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি হলো বাংলা টেলিভিশনের পর্দার এমন একটি ধারাবাহিক যা শুরুর প্রথম থেকেই দারুন জনপ্রিয়তা পেয়েছিল। তবে বর্তমানে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা সেভাবে কিছুই নেই বললে চলে। তাই ধারাবাহিক কর্তৃপক্ষ প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে যাতে আবার ধারাবাহিকের জনপ্রিয়তা পুরনো জায়গায় ফিরিয়ে আনা যায়।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে অনেক বড় পরিবর্তন আনা হয়েছে। প্রসঙ্গত মিঠাই চরিত্রটি মারা গেছে দেখানো হয়েছে এবং তার মতো দেখতে মিঠি চরিত্রটি এসেছে। গল্পে বেশ কিছু বছর এগিয়ে গেছে। এর সঙ্গে ধারাবাহিকে বেশ কিছু নতুন চরিত্র প্রবেশ করেছে। তার মধ্যে সৌমি বলে একটি মেয়ের চরিত্র রয়েছে।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

প্রসঙ্গত সৌমি হল নিপার মামার মেয়ে। যে চায় কোনভাবে শাক্যকে বোডিং স্কুলে পাঠিয়ে নিজে সিদ্ধার্থর বউ হতে। প্রথম থেকে বোঝানা গেলেও, এখন বোঝাই যাচ্ছে যে চরিত্রটিকে নেতিবাচকই দেখানো হবে। তবে এই চরিত্রে যে অভিনেত্রীকে দেখানো হচ্ছে সেই অভিনেত্রী একেবারেই নতুন। তার নাম অর্পিতা ঘোষ তিনি একজন জনপ্রিয় মডেল।

প্রসঙ্গত ধারাবাহিকে তাকে যতই শাক্যর বিরুদ্ধে চক্রান্ত করতে দেখা যাক না কেন বাস্তবে কিন্তু তার সঙ্গে শাক্য তথা ধৃতিস্মানের সম্পর্ক খুব ভালো। সম্প্রতি অর্পিতা তার সোশ্যাল মিডিয়াতে এমনই কিছু ছবি পোস্ট করেছে যাতে তাকে এবং ধৃতিস্মানকে একসঙ্গে দেখা যাচ্ছে।

ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে যে তারা শুটিং সেটের বাইরে খুব মজা করে। এবং সৌমির সঙ্গে শাক্যর সম্পর্ক যতই খারাপ হোক না কেন, বাস্তবে অর্পিতার সঙ্গে ধৃতিস্মানের সম্পর্ক যে বেশ মধুর তা তাদের ছবিতে আদর আলাপে বোঝাই যাচ্ছে।

Nira