Sid-Mithai: ভাড়া বাড়িতে আসতেই মিঠাইকে নতুন হলুদ দামী স্কুটি কিনে দিল উচ্ছে বাবু সঙ্গে সাদা শর্টস! ‘বৌদি এখন ইসমার্ট সাজছে’, পিহু’র ভক্তরা করছে তুমুল ট্রোলিং – Tolly Tales
Connect with us

Bangla Serial

Sid-Mithai: ভাড়া বাড়িতে আসতেই মিঠাইকে নতুন হলুদ দামী স্কুটি কিনে দিল উচ্ছে বাবু সঙ্গে সাদা শর্টস! ‘বৌদি এখন ইসমার্ট সাজছে’, পিহু’র ভক্তরা করছে তুমুল ট্রোলিং

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের কথাটা কাছের এবং জনপ্রিয় দর্শকদের মধ্যে হয়ে উঠেছে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এখন শুধুমাত্র মোদক পরিবারের নয়, প্রতিটি বাঙালি পরিবারে বাড়ির মেয়ের মত হয়ে উঠেছে মিঠাই রানী ওরফে সৌমীতৃষা কুণ্ডু। সেই সঙ্গে উচ্ছে বাবু ওরফে আদৃত রায়ের খুনসুটি, ঝগড়া, রাগারাগি, প্রেম সব রয়েছে। সব মিলিয়ে সুখের সংসার করছে মিঠাই আর উচ্ছে বাবু।

আর তার পাশাপাশি রয়েছে মোদক পরিবারের অন্যান্য সদস্যদের অভিনয় যা দিয়ে ধারাবাহিকের প্রতিটি তারকা দর্শকদের মন জয় করে ফেলেছে শুরুর দিন থেকে। এখন তো সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই আর মিঠাই।

ধারাবাহিকে বরাবর দেখা গেছে মিঠাইকে আটপৌরে সাজে। সাদামাটা শাড়ি, মাথায় সিঁথি ভর্তি সিঁদুর, হাতে শাঁখা পলা- এটাই মিঠাইয়ের বরাবরের পোশাক। সেই সঙ্গে তার ঠোঁটের কোণে মিষ্টি হাসি তার পুরো সজ্জাকে পরিপূর্ণ করেছে। এমনকি এখন এমনটা হয়ে গেছে যে সোশ্যাল মিডিয়াতেও দর্শক সৌমীতৃষা কুণ্ডুকে মিঠাই রূপেই দেখতে চাইছে।

Watch Mithai TV Serial 31st March 2021 Full Episode 85 Online on ZEE5

তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি একটি পোস্টে। হলুদ রঙের স্কুটিতে চড়ে মিনি স্কার্ট আর টপ পরে ছবি দিয়েছে। না না, স্কুটিটা ভাববেন না উচ্ছে বাবু কিনে দিয়েছে তার বউকে। এই স্কুটিটা কিন্তু মিঠাইয়ের নিজের নয়।

এটা অভিনেতা সায়ক চক্রবর্তীর। সম্প্রতি কাঞ্চি ধারাবাহিকের এবং বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা নিজের উপার্জন দিয়ে স্কুটি কিনেছেন যেটা হলুদ রংয়ের। এটা সেই স্কুটি। আর তাতেই নানা পোজে ছবি তুলেছেন তাঁর কাছের বান্ধবী সৌমীতৃষা।

পোশাকের সঙ্গে মানানসই একেবারে হালকা মেকআপ আর খোলা চুল নায়িকার। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেরই এটা ভালো লাগলো না। আসলে ধারাবাহিকের ক্ষেত্রে যেটা হয় দীর্ঘদিন ধরে ধারাবাহিক চলতে থাকার ফলে সেই চরিত্রগুলি দর্শকদের একেবারে কাছের মানুষ হয়ে ওঠে। টেলিভিশনে তাদেরকে যেভাবে দেখে অভ্যস্ত প্রতিদিন বাস্তবে জীবনেও তাদেরকে সেভাবেই দেখতে চায়। আর এখানেই হয় গন্ডগোল। কমেন্ট বক্স দেখলে বোঝা যাবে বহু মানুষ দাবি করেছে মিঠাইকে শাড়িতে বেশি ভালো লাগে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending