Connect with us

Bangla Serial

Mithai:কান দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত! ওমি আগরওয়ালের পর এবার আহত হলো স্বয়ং মিঠাই! তাহলে কি শুটিং বন্ধ? চিন্তায় দর্শক

Published

on

মিঠাইয়ে এখন খুব খারাপ সময় চলছে। একের পর এক খারাপ খবর। জানা গিয়েছিল কিছুদিন আগেই ধারাবাহিকের একটি অ্যাকশন দৃশ্য শুটিং করতে গিয়ে অন্যতম অভিনেতা তথা খলনায়ক আহত হয়েছিলেন। তিনি হলেন অভিনেতা জন ভট্টাচার্য। জন ওই ধারাবাহিকে ওমি আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন।

কিন্তু জানা গেল এবার আহত হয়েছে মূল অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। মাত্র কিছুদিন আগেই পায়ে আঘাত পেয়েছিলেন তিনি। কিন্তু সেই অবস্থাতেই জমাট বাঁধা রক্ত নিয়ে অভিনয় করেছেন তিনি।

অভিনেত্রীর এই খারাপ খবরে অনুরাগীদের মধ্যে এখন দুঃখের সময় চলছে। কিন্তু এর মধ্যেই নায়িকার আবার আঘাত পাওয়ার খবরে দুশ্চিন্তা বাড়লো। এবার নাকি কানে আঘাত পেয়েছেন সৌমীতৃষা কুণ্ডু। মিঠাই রানী নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করেন ভক্তদের জন্যে।

নিজের কানে চোট পেয়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে সেই ছবি তিনি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন কেয়ারলেস মানুষ হলে যা হলো আর কী। আর তারপরই দর্শকদের মধ্যে উদ্বিগ্নতা তৈরি হলো। তাদের প্রশ্ন এমন রক্তারক্তি কান্ড হলো কী করে।

তবে বড় কিছু নয়। দুইমাস আগে কানে ফুটো করেছিলেন। সেটা শুকায়নি। রাতে ফোন ঘাঁটতে ঘাঁটতে কানের দুল খুলতে গিয়ে এক ঝটকা দেন আর দুম করে সেটা খুলে গিয়ে রক্ত ঝরতে শুরু করে। কিন্তু নায়িকার মনে একটাই চিন্তা যে কানের ফুটো বন্ধ না হয়ে যায়। তাই ওই অবস্থাতেই আবার কানের দুল পরতে গিয়ে অবস্থা আরো খারাপ হয়ে যায়। কানের ভিতর এমনভাবে কানের দুল ঢুকে গেছিল যে কানেরটি বাইরে বেরোচ্ছে না আবার ভেতরে ঢুকছে না। অবশেষে ডাক্তার ডাকতে হলো। নায়িকা মনে মনে ভাবছেন জন্মাষ্টমীর আগের দিন কী হলো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending