Connect with us

Bangla Serial

Mithai: সাইকেল চালাতে গিয়ে পড়েই গেলো মিঠাই! এই বয়সে কেন না জেনেই সাইকেল চালাতে গেল নায়িকা? ভাইরাল ভিডিও দেখে চক্ষু ছানাবড়া

Published

on

জি বাংলা পরিবারের আদরের মিঠাই রানীকে নিয়ে দর্শক ও তার ফ্যানদের উৎসাহ, কৌতূহল কম নয়। সে কখন কী করছে, কোথায় যাচ্ছে, সঙ্গে কে এই প্রশ্ন নিয়ে হরদম সৌমীতৃষা কুণ্ডুর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উকিঝুঁকি মারতে থাকে অনুরাগীরা।

যদিও আমাদের সমাজের বেশিরভাগ মানুষ তাদের পছন্দের তারকাদের জীবনশৈলী এবং জীবন যাপন পদ্ধতি অনুসরণ করার চেষ্টা করে থাকে। তারা যাই করুক না কেন সেটা অনুবাদীদের কাছে নতুন উৎসাহ এনে দেয়। তবে এবার মিঠাই যেটা করল সেটা রীতিমত অবাক করার মত কারণ এর আগে সে এমনটা করেনি।

সোশ্যাল মিডিয়া একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে। মিঠাইকে একেবারে ঘরোয়া পোশাকে দেখা গেল। তবে সে যে কাজটি করছে সেটা সে প্রথমবার করছে এবং বলা যায় শিখছে। এমন কী করলো সে?

আসলে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু এখন সাইকেল চালানো শিখছে। বিষয়টা অনেকের কাছেই বেশ হাস্যকর। তবে এই বয়সে নতুন করে সাইকেল চালানো শিখতে হচ্ছে এই অভিনেত্রীকে। সেটার জন্য কি কোনো বিশেষ কারণ রয়েছে?


অভিনেত্রীকে দেখা গেল হলুদ রঙের টপ এবং কালো প্যান্ট পড়ে বাচ্চাদের সাইকেল চালানো শিখছে। মিঠাইকে সাহায্য করার জন্য দুজন রয়েছে। যার মধ্যে একজনের নাম নীলোৎপল। অপর আরেকজন রয়েছে যে বিষয়টি বর্ণনা করছে। মিঠাই কী ভাবে সাইকেল চালাচ্ছে বা সাইকেল চালাতে গিয়ে কী কান্ড করে বসলো সব ধরা পড়েছে এই ভিডিওতে।


প্রথমেই দেখা গেল নীলোৎপল নামক ছেলেটি মিঠাইয়ের সাইকেল ধরে ধরে সাইকেল চালানোতে সাহায্য করছে। তবে শুরুতেই দেখা গেল সাইকেল চালাতে গিয়ে একেবারে পড়ে যাচ্ছিল মিঠাই কিন্তু কোন রকমভাবে সামলে নয় সে। আবার একসময় দেখা গেল দেওয়ালে রীতিমতো ঠুকে দিয়েছে সাইকেল নিয়ে। এ নিয়ে বাকিরা হাসাহাসি করছে। তবে অনুমান নিজের বাড়ির নিচে অর্থাৎ কমপ্লেক্সের চত্বরে সাইকেল চালানো শিখছে নায়িকা।


তবে এই নতুন সাইকেল চালানোর ইচ্ছে কি কোন নতুন ইঙ্গিত দিচ্ছে সিরিয়ালের জন্য? এবার কি কোনও স্টান্ট করতে চলেছে মিঠাই?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending