Bangla Serial

Soumitrisha Kundoo: “শেষ হবেই”! মুখ খুললেন মিঠাই রানী! অবশেষে বড় ইঙ্গিত

মিঠাই শেষ হওয়ার খবরটা অনেক আগেই ছড়িয়ে পড়েছে। কেউ বলছে শেষ হবে আর কেউ বলছে এখনই হবে না। কনফার্ম খবর নিয়ে মাথাব্যথা তাই সব ভক্তদের। আজ আপনাদের জানাবো আসল সত্যি।

কিছুদিন আগেই আমরা শেয়ার করেছিলাম পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছিলেন শেষ হওয়ার খবর তার কাছে আসেনি এখনও। চ্যানেল কিছু না জানানো অবধি শেষ হচ্ছে না, এমনটাই বলেন রাজেন্দ্র বাবু।
May be an image of 2 people, people standing and outdoors

কিন্তু তারপরেও বহু জায়গায় বহু কথা শোনা যাচ্ছে যেগুলো আরো বেশি চিন্তার সৃষ্টি করেছে। ফ্যানেরা হতাশ এবং ক্ষিপ্ত যে চারিদিক থেকে এতরকমের কথা শোনা যাচ্ছে।

কিন্তু শেষমেষ মৌনতা ভাঙলেন মিঠাই নায়িকা নিয়েই। সৌমীতৃষা কুণ্ডু খুললেন মুখ। আসল খবরটা তিনিই এবার দিলেন বাধ্য হয়ে। টিআরপি এত ভাল আর সেই সঙ্গে এর জনপ্রিয়তা নিয়ে তো কোনো সংশয়ই নেই, তবু এমন প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। টিআরপি ভালো থাকলে সাধারণত কোনো সিরিয়াল বন্ধ হয় না। ফলে এটা সত্যিই চিন্তার বিষয়।

দর্শক এখনও মানতে পারছে না তাদের প্রিয় মিঠাই রানীকে খুব তাড়াতাড়ি পর্দা থেকে বিদায় নিতে হবে। চ্যানেল নির্বিশেষে বাংলা টেলিভিশনের ক্ষেত্রে এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে নিজেকে প্রমাণ করছে মিঠাই। মিঠাই থাকাকালীন যেমন ছিল সে ফিরে আসার পরেও সেই একরকম ভালোবাসা তাকে ঘিরে। সবথেকে পুরনো আর চলতি সিরিয়াল এটা।

কিন্তু কালের নিয়মে যার শুরু হয়েছে তার শেষ হবেই। জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক আসায় জায়গা ছাড়তে হবে মিঠাইকে। পরিচালক খোলসা করেননি সম্পূর্ণ। তাই মিঠাই রানী কী বলে সেই অপেক্ষায় ছিল সবাই। জনপ্রিয় এক সংবাদ মাধ্যমে উঠে এলো তার বক্তব্য।

Soumitrisha 1
বালিঝড়কে সেরা টক্কর দিচ্ছে মিঠাই। কিন্তু সৌমীতৃষা বললেন টক্কর ঐভাবে ভাবলে হবে না। নতুন আসবে। জায়গা দিতে হবে। আমরাও নতুন ছিলাম। পুরনো সিরিয়াল আমাদের জায়গা দিয়েছে।পুরনো শেষ হবেই।

Mouli Ghosh