Connect with us

Bangla Serial

Mithai Update: TRP হারিয়েও “থ্যাংক ইউ গোপাল” বলছে মিঠাই! তাহলে কি সিরিয়াল তাড়াতাড়ি শেষ হোক এটাই চাইছে অভিনেত্রী? এবার কি তাহলে নতুন সিরিয়ালে দেখা যাবে সৌমীতৃষাকে? এলো বড় আপডেট

Published

on

প্রতি বৃহস্পতিবার বাংলা টেলিভিশনের ভাগ্য ফলাফলের দিন। যদিও এই সপ্তাহে বৃহস্পতিবার নয় বরং সোমবার বেরিয়ে গেছে সেই ফলাফল। আর তা দেখে কান্নায় ভেঙে পড়েছে মিঠাই ধারাবাহিকের ভক্তরা।

আসলে এই মুহূর্তে যেখানে মিথাইয়ে দারুন একটা পর্ব এসেছে, তার মা হওয়ার খবরের সঙ্গে সঙ্গে তাতে আশা করেছিল দর্শকরা যে এবার অন্তত টিআরপি তালিকায় সবার উপরে থাকবে মিঠাই রানী। সেটা হয়নি। এত বড় একটা সুখবর সেটাও দর্শকরা অগ্রাহ্য করে লালনের বিয়ে হওয়াকে বেশি গুরুত্ব দিয়েছে। যার ফলে ধুলোকনা মিঠাইকে বুড়ো আঙ্গুল দেখিয়ে টপার হয়ে গেছে।

Watch Mithai TV Serial 29th October 2022 Full Episode 652 Online on ZEE5

এদিকে মিঠাইয়ের এরকম ফলাফলে রীতিমতো ভেঙে পড়েছে দর্শকরা। তারা কল্পনা করতে পারেনি যে টিআরপিতে সেরার স্থানে কোথাও জায়গা থাকবে না মিঠাইয়ের। এদিকে এত টানটান পর্ব চলছে, তার উপরে নানা ধরনের জল্পনা ছড়িয়ে পড়েছে যে তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ধারাবাহিক এমনকি মিঠাই মারা যেতে পারে এই ধরনের গুজবও ছড়িয়ে পড়েছে, সেখানেও ভালো ফলাফল করতে পারল না মিঠাই।

Mithai: মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠান! পাশে রয়েছে উচ্ছেবাবুও, ধারাবাহিকে  নয়া মোড় - Mithai ajker porbo new twist in bangla serial Mithai baby shower  shaad onusthan with sidhhartha mithai ...
এদিকে মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা নিজে ফলাফল বের হওয়ার ঠিক কিছুক্ষণ পরেই “থ্যাঙ্ক ইউ গোপাল” লিখে একটা স্ট্যাটাস পোস্ট করেছে। হিসাবটা মেলাতে পারছে না দর্শকরা। এবার তাদের মনে ভয় ঢুকে গেছে যে হঠাৎ এত খারাপ হওয়ার ফলাফল করার পরেও মিঠাই কেন ভগবানকে ধন্যবাদ জানাচ্ছে?


এটা থেকে ঠিক কি ইঙ্গিত দিতে চাইলে অভিনেত্রী? তাহলে কি সিরিয়াল একটা খারাপ ফলাফলের মধ্য দিয়ে শেষ এটাই চাইছে নায়িকা? শুধু কি নন্দা আর সিডের সঙ্গে ঝামেলা এর কারণ? নাকি রয়েছে আরো বড় গল্প? তাহলে কি নতুন কোন সিরিয়ালের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে “মিঠাই” সৌমী?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending