Connect with us

Bangla Serial

Adrit-Mithai: আদৃতকে সকলের সামনে প্রপোজ করল মিঠাই! তাহলে কি সত্যিই তাকেই ভালবাসে নায়িকা? “ওহ মাই গড এটা কী দেখলাম” নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না দর্শক

Published

on

মিঠাই রানী আর উচ্ছে বাবুর সম্পর্ক দর্শকদের কতটা প্রিয় সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। দিন দিন সেই জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই জুটির অনস্ক্রিন রোম্যান্স নিয়ে দর্শক যতটা উত্তেজিত ততটাই তাদের পর্দার বাইরের সম্পর্ক নিয়ে কৌতুহলী। সৌমীতৃষা আর উচ্ছেবাবুকে নিয়ে দর্শকদের মাতামাতির শেষ নেই।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

এই জুটি যে পর্দায় এবং সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট হিট সেটা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। দুজনের নামে হাজারটা ফ্যান পেজ, ফ্যান গ্রুপ। এরকম যে খুব একটা কোনো জুটিকে নিয়ে মাতামাতি হয়েছে তা শোনা যায় না বা দেখা যায় না। এখানেই সিধাই জুটির সার্থকতা। টেলিভিশনের অন্যান্য সমস্ত জনপ্রিয় অতিথিগুলি থেকেও কোথায় গিয়ে যেন এই জুটির উন্মাদনা সবার উপরে।

যদিও মাঝখানে ভক্তদের একটু মন খারাপ ছিল কারণ তারা জানতে পেরেছিল আদৃত আর মিঠাইয়ের মধ্য বাস্তবে নাকি কিছু ঝামেলা হয়েছে যার কারণে তাদের কথা বলা বন্ধ হয়ে গিয়েছে। পর্দার বাইরে তারা কোনো কথা বলে না একে অপরের সঙ্গে। সেটা নিয়ে প্রচুর অনুরোধ জানিয়েছে ভক্তরা।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

এদিকে এই সমস্যা মিটে গিয়ে কবে আবার এই জুটি এক হবে সেটা নিয়ে প্রচুর প্রশ্ন আর চিন্তা ছিলো ভক্তদের মনে। কিন্তু এবার তাদের মন ভালো করে দেওয়ার মতো একটা ভিডিও এলো সামনে। প্রকাশ্যে মিঠাই যে কাণ্ড করলো সেটাই এতদিন ধরে দেখতে চাইছিল ভক্তরা।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে এসেছিল সৌমীতৃষা এবং মিঠাইয়ের অন্যান্য সদস্যরা। সকলে মিলে খুব মজা করে, রচনার সঙ্গে গল্প করে আর খেলে। এবার সেটার একটা ভিডিও ভাইরাল হয়ে হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওটি নজর কেড়ে নিয়েছে সিধাই ভক্তদের।

May be an image of 4 people, people sitting, people standing and text

আসলে এতে রচনা একটা খেলার সময়ে মিঠাইয়ের কানে হেডফোন গোঁজা অবস্থায় তাকে জিজ্ঞেস করে ফেলে যে সে আদৃতকে কী বলতে চায়? এই সময়েই দিদির পাশে ছিল আদৃত। সে খেলতে আসেনি শুধু অতিথি হয়ে এসেছিলো ওই মঞ্চে। আর ঠিক তখন মিঠাই গেয়ে ওঠে “ইটস হান্ড্রেড পার্সেন্ট লাভ লাভ লাভ” এই বিখ্যাত গান। এটা শুনে তো সবাই অবাক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending