Bangla Serial

Mithai: মিষ্টির ডিব্বা মিঠাই রানী, বছরের শুরুতে একদম চোখ ধাঁধানো সাজে হাসি মুখে হাজির মিঠাই! না দেখে থাকতে পারবেন না আপনিও

সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই সিরিয়ালের ট্যাগ লাইন এটা হলেও একেবারে প্রতিটা কথা যেন মিলে গেছে মিঠাই রানীর সঙ্গে। অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু এই বয়সে যে সম্মান এবং ভালোবাসা পেয়েছেন খুব কম অভিনেত্রীর ক্ষেত্রেই তেমনটা ঘটে থাকে তাদের গোটা কেরিয়ারে। বলা যায় এটাই অভিনেত্রীর কাছে তার জীবনের শ্রেষ্ঠ মাইল ফলক।

মিঠাই রানী অভিনয় হোক বা বাস্তব জীবন যেটাই করে না কেন সেটাই ভাইরাল হয়ে যায় এবং তাদের ভক্তদের আদরের মিঠাই দিদিভাইকে তারা ভালোবাসায় ভরে দেয়। আর এই নতুন বছরেও ঠিক তেমনটাই হলো।

বছরের প্রথম দিনে একেবারে অন্য ধরনের সাজে ধরা দিল সৌমী। পরনে লাল লং জ্যাকেট। তার নিচে কালো পান্ট এবং ট্যাংক টপ। শীতের পিকনিক বা পার্টির জন্য একেবারে পারফেক্ট সাজ বলাই যায়। বরাবর ছিমছম মেকআপ করতে ভালবাসে অভিনেত্রী। এবারেও তার অন্যথা হলো না।

৮ থেকে ৮০ সবার প্রিয় মিঠাই রানী। তবে এখন আর দর্শক সেই মিঠাইকে পাচ্ছে না কারণ এখন মিঠাই এর জায়গায় এসেছে মিঠি। যদিও দর্শক খুব তাড়াতাড়ি আবার মিঠাইকে ফিরে পেতে চাইছে টিভির পর্দায়। তার চনমনে, চঞ্চল স্বভাব মিস করছে দর্শকরা।

Nira