Bangla Serial

Mithai: বাথটবে শুয়ে, গোলাপের পাঁপড়িতে শরীর ঢেকে ঘুম ওড়ালো মিঠাই রানী! নায়িকার মোহময়ী লুক দেখে মাথা খারাপ হওয়ার জোগাড়

বাংলা টেলিভিশনে মিঠাই নামটি অত্যন্ত পরিচিত হয়ে উঠেছে এখন। জি বাংলার এই সিরিয়াল এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সর্বাধিক পরিচিত এবং জনপ্রিয় হয়ে উঠেছে তা বলাই বাহুল্য। দিনদিন আকাশ ছুঁচ্ছে জি বাংলার এই ধারাবাহিক। এর সুবাদে গত দেড় বছরেরও বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করছে মিঠাই।

‘মিঠাই’এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় এবং সৌমীতৃষা কুণ্ডু। যদিও এটা তার প্রথম অভিনয় নয় তবে এখন অবধি যে চরিত্রগুলোকে তিনি অভিনয় করেছেন তার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন মিঠাই ধারাবাহিকের দৌলতে। টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তার আলাদা একটি দুনিয়া তৈরি করেছেন যেখানে দিনের পর দিন ভক্তদের সংখ্যা বেড়েই চলেছে।

মাঝে মাঝে এই নায়িকা শশান মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেন যা মুহূর্তের মধ্যে হু হু করে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমন একটি ছবি আবার তিনি শেয়ার করলেন যা দেখে ঘুম উড়ে গেলো সবার। চেনা শাড়ি ছেড়ে একেবারে অন্য অবতারে তাকে দেখে অবাক দর্শকরা।

এমনিতে মিঠাই রানী সব ধরনের পোশাক পরেন বাস্তবে। কিন্তু সিরিয়ালে তার চরিত্রের জন্য সবসময়ই সাধারণ শাড়ি পরতে হয়। এবার এই শাড়িতেই আগুন লাগালেন নায়িকা। বাথটবে শুয়ে রয়েছে তিনি। মিঠাইরানীর শরীর ঢাকা গোলাপের পাঁপড়ি দিয়ে। দূরে পাহাড় ছবিটির সৌন্দর্য বহুগুণ বাড়িয়ে দিয়েছে। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘হে ডিসেম্বর, দয়া করে আমার প্রতি দয়ালু থেকো’।

Nira