Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই ছাড়ছেন সৌমীতৃষা কুণ্ডু! হঠাৎ দেওয়া পোস্টকে ঘিরে তুঙ্গে জল্পনা

সৌমীতৃষা কুণ্ডু। এই নামটির সাথে বাংলা টেলিভিশনের দর্শকরা পরিচিত নয় এমনটা বলা সম্ভব নয়। কারণ দীর্ঘ দুই বছর ধরে এই একটাই নাম বাংলা টেলিভিশন কাঁপাচ্ছে। মিঠাই রানী আর তার কাহিনী দীর্ঘ ২ বছর ধরে উপভোগ করে চলেছে দর্শকরা এবং তার অনুরাগীরা। ভারত এবং বাংলাদেশ দুই দেশেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার অজস্র অগণিত ভক্ত।

সৌমীতৃষা কুণ্ডুর একটা পোস্ট ঘিরেই অজস্র লক্ষ লক্ষ ভালোবাসা এবং কমেন্ট আসতে থাকে সোশ্যাল মিডিয়া এতটাই সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছেন তিনি। মাত্র এইটুকু বয়সে এতটা নাম এবং এতটা সাফল্য খুব কম তারকাদের ক্ষেত্রেই দেখা যায়।

ছোট পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর নিজস্ব দুনিয়া তৈরি হয়েছে যেখানে মাঝে মাঝেই তিনি নিজের ভক্তদের জন্য কিছু না কিছু পোস্ট দিতে থাকেন। তার ব্যক্তিগত জীবন হোক বা কাজের জীবনের কিছু অংশ মাঝে মাঝে তিনি শেয়ার করে নেন বাইরের দুনিয়ার সঙ্গে। তবে এবার বিষয়টা সম্পূর্ণ অন্যরকম।

এর মূল কারণ হলো নায়িকার জন্মদিন। ২৪ তারিখ অভিনেত্রীর জন্মদিন এবং সে জন্মদিন উদযাপন করতে তিনি বিমানে করে উড়ে গিয়েছেন। কিন্তু নায়িকা যে পোস্ট দিয়েছেন সেই পোস্ট ঘিরে সম্প্রতি শুরু হয়েছে হাজার হাজার জল্পনা। সেই সঙ্গে সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

একটুকরো সাদা কাগজে তিনি লিখেছেন, “আই উইল মিস ইউ মাই রুম, সি ইউ অন টুয়েন্টি সিক্সথ ফেব্রুয়ারি”। এর বাংলায় অর্থ, আমি আমার এই ঘরটাকে মিস করবো ভীষণ। ২৬ ফেব্রুয়ারি আবার দেখা হবে। মিঠি এবং মিঠাইয়ের ভূমিকায় এতদিন ধরে অভিনয় করে চলা সেই সৌমীতৃষা কুণ্ডু তাহলে কি শুটিং করা ছেড়ে দিচ্ছেন মিঠাই থেকে? এমন একটা জল্পনা দ্রুত ছড়িয়ে পড়ে। তার সঙ্গে নেট দুনিয়ার পাগলামি চলতে থাকে। যদিও এটা পুরোটাই যে জল্পনা তা আর বলার অপেক্ষা রাখে না।

একটা ছবিতে দেখা যাচ্ছে সাজঘরে বসে মেক আপ তুলছেন অভিনেত্রী। আর একটায় হাতে হলুদ গোলাপের তোড়া নিয়ে মিঠাইয়ের সাজে তিনি। কিন্তু জন্মদিন সেলিব্রেট করতে কোথায় চললেন সুন্দরী?

Mouli Ghosh