Connect with us

Bangla Serial

Mithai: মোটা হয়ে যাচ্ছিল মিঠাই তাই গুনে গুনে তিন সপ্তাহ মিঠাই ছোঁয়নি মিঠাই রানী, কিন্তু কঠোর তপস্যা ভেঙে দিল মিঠাইয়ের খুব কাছের মানুষ! হাসতে হাসতে মরে যাবেন সৌমির কান্ড শুনলে

Published

on

জি বাংলার আদরের মিঠাই রানী সকলের প্রিয়। আর মিঠাই রানীর প্রিয় কিন্তু বেশ কিছু খাবার। সেই খাবারগুলো ডায়েট করছে বলেই হুটহাট করে এড়িয়ে যেতে পারে না মিঠাই।

এর আগে আপনাদের জানিয়েছিলাম যে মিঠাই রানী অর্থাৎ নায়িকা সৌমীতৃষা কুণ্ডু ঠিক কী কী খেতে ভালোবাসে আর কী কী ডায়েট করে সে। মিঠাই নিজেই এক সাক্ষাৎকারে স্বীকার করেছিল সে বিরিয়ানি, কষা মাংস, পোলাও, লুচি, ছোলার ডাল, ফুচকা খেতে প্রচন্ড ভালবাসে।

Watch Mithai TV Serial 6th April 2022 Full Episode 447 Online on ZEE5

তবে মিঠাই সেখানে জানিয়েছিল যে সে নাকি মোটা হয়ে যাচ্ছিল। আর টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের তো সবসময় ছিমছাম ফিগার রাখতেই হয়। তাই সেই মতো তাকেও শুরু করতে হয় ডায়েট। এর পাশাপাশি চলছে নিয়মিত শরীর চর্চা।

তবে শুটিংয়ের ফ্লোরে কিন্তু মাঝে মাঝেই ডায়েট ভেঙে খাবার খেয়ে ফেলে সৌমীতৃষা কুণ্ডু সেটা কি আপনারা জানেন? আসলে এর জন্য সে নিজে দোষী নয় দোষ দিয়েছে ধারাবাহিকের অন্য আরেক নায়িকা অর্পিতার উপর।

Watch Mithai TV Serial 12th July 2022 Full Episode 543 Online on ZEE5

মিঠাই জানিয়েছে মাঝে মাঝেই জিনজার লেমন টি খাওয়ার পরে ড্রাই চিলি চিকেন অর্ডার করে ফেলে অর্পিতা। আর তাতে লোভ সামলাতে না পেরে ভাগ বসায় মিঠাই। আর মাঝে মাঝে আবার কিটক্যাট আরো নানা চকলেট খেয়ে ফেলে সে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তবে এই ফাঁকেই মিঠাই জানালো যে তিন সপ্তাহ পর কিটক্যাট খেয়েছে সে। আর এতদিন পর মিষ্টি খাওয়ার ফলে বমি করে ফেলেছে ফ্লোরেই। তবে নিজেকে রোগা রাখার জন্য কঠিন অধ্যাবসায় করে চলেছে এই নায়িকা সেটা অস্বীকার করার জায়গা নেই।

তবে এর থেকে স্পষ্ট যে শুটিংয়ের সময় শুটিং ছাড়াও কিন্তু বিহাইন্ড দা ক্যামেরা অনেক কিছুই করে বসে অভিনেতা-অভিনেত্রীরা। এর অধিকাংশই আমরা জানতে পারি না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending